ঢাকা, রোববার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

কিশোর নুরুকে কুপিয়ে হত্যা: গাজীপুরে গ্যাংয়ের ৬ সদস্য গ্রেফতার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৯, ১১:৪৯ এএম

গাজীপুর মহানগরীর দীঘিরপাড় এলাকায় দুই কিশোর গ্যাংয়ের দ্বন্দ্বের জেরে নুরুল ইসলাম নুরু (১৬) হত্যার মূল হোতাসহ ছয়জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত চাপাতি উদ্ধার করা হয়।

গ্রেফতার ছয়জন-ই ভাই-ব্রাদার্স গ্রুপের সদস্য বলে জানিয়েছে র‌্যাব। তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

বৃহস্পতিবার র‌্যাবের মিডিয়া সেন্টার থেকে এক ক্ষুদে বার্তায় এ তথ্য জানানো হয়েছে।

উল্লেখ্য, গাজীপুর মহানগরীর দীঘিরপাড় এলাকায় গত মঙ্গলবার বিকালে চাপাতি দিয়ে কুপিয়ে নুরুলকে হত্যা করে দুর্বৃত্তরা। এলাকার কিশোরদের মধ্যে সিনিয়র-জুনিয়র নিয়ে বিরোধের জেরে ওই খুনের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানিয়েছে পুলিশ।

সাংবাদিক ও চলচ্চিত্র নির্মাতা মাজিয়ার বাহারি বলেন, তিনি ওই নারীর পরিবারের সঙ্গে যোগাযোগ করেছেন, তাদের গণমাধ্যমের সঙ্গে কথা না বলতে সতর্ক করা হয়েছে।

গত শুক্রবার সাহার খোদায়ারি মারা যাওয়ার পর নিরাপত্তা বাহিনী তাকে দ্রুত সমাহিত করে। এ সময় তারা মেয়েটির পরিবারকে বলে, ‘আপনার মেয়ে ইতোমধ্যে আমাদের যথেষ্ট ভোগান্তিতে ফেলেছে। আমরা আপনাদের কাছ থেকে আর কিছু শুনতে চাই না।’

সামাজিক যোগাযোগমাধ্যমে এই নারীর মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর তার মৃত্যুর জন্য সংশ্লিষ্ট আদালত ও পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন অনেকে।

ফুটবল ক্লাব এস্তেগলাল এক বিবৃতিতে বলেছে, ‘তার খুব ছোট্ট একটি ইচ্ছা পূরণের জন্য তাকে কবরে যেতে বাধ্য করা হলো।’

ইরানের জাতীয় দল ও জার্মানির ক্লাব বায়ার্ন মিউনিখের সাবেক খেলোয়াড় আলি কারিমি ইনস্টাগ্রামে লিখেছেন, ‘স্টেডিয়ামে নারীদের নিষিদ্ধ করা ন্যক্কারজনক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন