ঢাকা, রোববার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

জাতীয়তাবাদী ও ইসলামী চেতনা ঐকবদ্ধ হতে হবে - হাসান সরকার

বেগম জিয়ার মুক্তির দাবীতে মানববন্ধন

গাজীপুরজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৯, ৫:২১ পিএম

বৃহস্পতিবার সকালে কেন্ত্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নগরীর রাজবাড়ি রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে গাজীপুর মহানগর ও জেলা বিএনপি আয়োজিত মানববন্ধন কর্মসূচীতে প্রধান অতিথির বক্তব্যে গাজীপুর মহানগর বিএনপির সভাপতি মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, বিনাভোটের সরকারকে ক্ষমতাচ্যুত করতে হলে জাতীয়তাবাদী ও ইসলামী চেতনা ঐকবদ্ধ হতে হবে। দুর্বার গণ আন্দোলনের মাধ্যমে এই জুলুমবাজ সরকারের পতন ঘটবে।
জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডা.মাজহারুল আলম বলেন, দেশের জনগণের একভাগে আছেন কতিপয় লোকের বিনাভোটের প্রধানমন্ত্রী, অন্যদিকে আছেন কোটি জনতার প্রাণের নেত্রী খালেদা জিয়া। জনগনের জন্য পৃথিবীতে যে মহান নেতারা জেলে গেছেন খালেদা জিয়া তাদের উত্তরসূরী।
মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুস সালাম শামীম ও জেলা বিএনপির যুগ্ম সম্পাদক সাখাওয়াত হোসেন সবুজের সঞ্চালনায় কর্মসুচিতে আরো বক্তব্য রাখেন, বিএনপি কেন্দ্রীয় নেতা ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক কাজী সাইয়েদুল আলম বাবুল, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মো. সোহরাব উদ্দিন, অ্যাডভোকেড ড. শহিদুজ্জামান, আহাম্মদ আলী রুশদী, শাহজাহান ফকির, সাখাওয়াত হোসেন সেলিম, রাশেদুল ইসলাম কিরণ, বশির আহাম্মেদ বাচ্চু, সিটি কাউন্সিলর হাসান আজমল ভূইয়া, আব্দুর রহিম খান কালা, মনিরুল ইসলাম বাবুল, ফারুক হোসেন খান, সাহাদাৎ হোসেন শাহীন, পারভেজ আহাম্মেদ, অ্যাডভোকেড নাসির উদ্দিন নাসির, জিল্লুর রহমান মাসুম, নাজমুল খন্দকার সুমন প্রমুখ।
এছাড়াও বিএনপি নেতা আনোয়ারা বেগম, সৈয়দ আক্তারুজ্জামান, আব্দুল আওয়াল, অ্যাডভোকেড নূরুল কবির শরীফ, সাংবাদিক দেলোয়ার হোসেন, সাইফুল ইসলাম টুটুল, মোতালেব হোসেন, অ্যাডভোকেড মনিরুল ইসলাম মনির, আজিজুল হক রাজু মাস্টার, ইঞ্জিনিয়ার ইদ্রিস খান, গুলনাহার বেগম, সাবেক সিটি কাউন্সিলর খায়রুল আলম, হাসিবুর রহমান মুন্না, শামসুদ্দোহা সরকার তাপস, মেহেদী মোশারফ, দীপু চৌধুরী, মিনা চৌধুরীসহ বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
হাসান উদ্দিন সরকার আরো বলেন, আওয়ামী লীগের রাজনীতি মিথ্যা নির্ভর; আর বিএনপির রাজনীতি সত্য নির্ভর। বিএনপিকে ধ্বংস করার জন্য সরকার জিয়া পরিবারের ওপর নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। কিন্তু এসব ষড়যন্ত্র, মিথ্যাবাজি করে এবং জেলে আটকে রেখে বেগম জিয়াকে পরাজিত করা যাবে না। বীর পুরুষরা মরে একবার; আর কাপুরুষ মরে বার বার মন্তব্য করে তিনি মাদার অব ডেমোক্রেসি সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য দুর্বার আন্দোলন গড়ে তুলতে বিএনপির তরুণ নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন