ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

মহানগর

ছাত্রদলের কাউন্সিলের দায়িত্বে সাবেক ৬ নেতা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৯, ৭:১৩ পিএম

জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক ৬ নেতাকে কাউন্সিল পরিচালনার দায়িত্ব দিয়েছে নির্বাচন পরিচালনা কমিটি। বিএনপি নেতা ফজলুল হক মিলন পেয়েছেন এ নির্বাচনের রিটার্নিং অফিসারের দায়িত্ব। তার সঙ্গে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি ও আজিজুল বারী হেলাল সহকারী রিটার্নিং অফিসার। এবিএম মোশাররফ হোসেন, শফিউল বারী বাবু ও সুলতান সালাহউদ্দিন টুকু পোলিং অফিসারের দায়িত্বে থাকবেন। নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান খায়রুল কবির খোকন বৃহস্পতিবার জানান, বিএনপির স্থায়ী কমিটির সদস্যদের এই কাউন্সিল পর্যবেক্ষণের আমন্ত্রণ জানানো হয়েছে। এই নির্বাচনটা যেন স্বচ্ছ হয়, বিতর্কের উর্ধ্বে থাকে, কোনো কারণে যাতে প্রশ্নবিদ্ধ না হয়, তার সব ব্যবস্থা নেওয়া হয়েছে। গণমাধ্যমের কাছে অনুরোধ থাকবে, যদি কোনো ধরনের সংশয় থাকে, প্রশ্ন থাকে, সে বিষয়ে আপনারা আমাদের জানাবেন।

আগামী শনিবার সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত ছাত্রদলের কাউন্সিলে ভোটগ্রহণ হবে। গণনা শেষে সেদিনই গণমাধ্যমের সামনে ফলাফল ঘোষণা করা হবে। ভোটগ্রহনের স্থান শুক্রবার জানিয়ে দেওয়া হবে বলে জানান নির্বাচন পরিচালনা কমিটির প্রধান।

এই নির্বাচনে ভোট হবে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে। সভাপতি পদে ৯ জন এবং সাধারণ সম্পাদক পদে মোট ১৯ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সভাপতি প্রার্থীরা হলেন: ফজলুর রহমান খোকন, হাফিজুর রহমান, এসএম সাজিদ হাসান বাবু, রিয়াদ মো. তানভীর রেজা রুবেল, মো. এরশাদ খান, মো. এ বিএম মাহমুদ আলম সরদার, মামুন খান, কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, মাহমুদুল হাসান বাপ্পি।

সাধারণ সম্পাদক পদে প্রার্থীরা হলেন: শাহ নাওয়াজ, মো. আমিনুর রহমান আমিন, মো. হাসান (তানজিল হাসান), মো. জাকিরুল ইসলাম জাকির, মোহাম্মদ কারিমুল হাই (নাঈম), মাজেদুল ইসলাম রুমন, ডালিয়া রহমান, শেখ আবু তাহের, সাদিকুর রহমান, কে এম সাখাওয়াত হোসাইন, সিরাজুল ইসলাম, মো. ইকবাল হোসেন শ্যামল, মো. জুয়েল হাওলাদার (সাইফ মাহমুদ জুয়েল), মুন্সি আনিসুর রহমান, মো. মিজানুর রহমান শরিফ, শেখ মো. মশিউর রহমান রনি, মোস্তাফিজুর রহমান, সোহেল রানা ও কাজী মাজহারুল ইসলাম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন