ঢাকা, রোববার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ মুহাররম ১৪৪১ হিজরী।

খেলাধুলা

সর্বনিম্ন ১০০ সর্বোচ্চ ২০০০

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৯, ১২:১৯ এএম

জিম্বাবুয়ে ও আফগানিস্তানকে সঙ্গে নিয়ে আজ থেকে ‘ও ভাই’ ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলতে যাচ্ছে বাংলাদেশ। সিরিজের প্রথম তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে ঢাকায়, মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। এই ম্যাচগুলোর টিকিট বিক্রি শুরু হয়েছে গতকাল থেকেই। সর্বনিম্ন একশো টাকা খরচ করে দর্শকরা মাঠে বসে উপভোগ করতে পারবেন ব্যাট-বলের জমজমাট লড়াই।

গতপরশু বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছে এবার কোনো ব্যাংক বা অনলাইনে নয়, কেবল মিরপুরের সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের টিকিট বুথে সকাল সাড়ে নয়টা থেকে শুরু করে বিকাল পাঁচটা পর্যন্ত টিকিট কেনা যাবে। টিকিটের সর্বোচ্চ মূল্য ধরা হয়েছে দুই হাজার টাকা। বিসিবি হসপিটালিটি লাউঞ্জে বসে খেলা দেখতে হলে এই পরিমাণ অর্থ গুনতে হবে। এছাড়া, সাউদার্ন ও নর্দান স্ট্যান্ড ১৫০ টাকা, শহীদ জুয়েল ও শহীদ মুশতাক স্ট্যান্ড ৩০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা, গ্র্যান্ড স্ট্যান্ড ১ হাজার টাকা। তবে টিকিট বিক্রিতে গতকাল তেমন কোনো সাড়া পায়নি আয়োজকরা।

টি-টোয়েন্টি সিরিজের প্রাথমিক পর্বে প্রতিটি দল একে অপরকে দুবার করে মোকাবেলা করবে। আজ প্রথম ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। পরদিন আফগানিস্তানের বিপক্ষে খেলবে জিম্বাবুয়ে। ১৫ তারিখ বাংলাদেশের মুখোমুখি হবে আফগানরা। পরের তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে যথাক্রমে ১৮, ২০ ও ২১ সেপ্টেম্বর। ২৪ সেপ্টেম্বর ফাইনাল হবে মিরপুরে। চট্টগ্রামের ম্যাচগুলি ও মিরপুরে ফাইনালের টিকেটের মূল্য পরে জানানো হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন