ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

ছাত্রলীগে অনুপ্রবেশকারী ঢুকেছে -সাংবাদিকদের তথ্যমন্ত্রী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৯, ১:০৭ এএম


আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ছাত্রলীগের কমিটি থাকবে কী থাকবে না সে বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাই সিদ্ধান্ত গ্রহণ করবেন। ছাত্রলীগের ব্যাপারে ঢালাওভাবে যেভাবে অভিযোগ করা হয় সেগুলো সত্য নয়। এদের মধ্যে কিছু অনুপ্রবেশকারী ঢুকেছে, তারা নানা সময় নানা ঘটনা ঘটায়, কিন্তু দায়ী হয় ছাত্রলীগ। তবে ছাত্রলীগের সমস্যা সমাধানযোগ্য।

গতকাল সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। বিএনপির সিনিয়র নেতারা অন্য দল থেকে এসেছেন বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, বিএনপি একটি লিমিটেড কোম্পানি। ওই দলের নেতারা হলেন ভাড়াটে। মির্জা ফখরুল ইসলাম, মওদুদ আহমদ ও রুহুল কবির রিজভীরা অন্য দল থেকে এসেছেন। মওদুদ আহমদ আওয়ামী লীগ, জাতীয় পার্টি করে বিএনপিতে এসেছেন, আর মির্জা ফখরুল ইসলাম ও রুহুল কবির রিজভী ছাত্রজীবনে অন্য দল করেছেন।

এ সময় খালেদা জিয়াকে মুক্ত করতে মানববন্ধন নয়, দানববন্ধন করতে হবে, বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায়ের এমন উক্তির সমালোচনা করেন তিনি। মন্ত্রী বলেন, বিএনপির এ দানববন্ধন করার বিষয়টি অশুভ ইঙ্গিত বহন করে। ২০১৩, ’১৪ ও ’১৮ সালে বিএনপি দানবীয় রূপ ধারণ করেছিল। তবে এবার জনগণ আর তাদের দানবীয় রূপ ধারণ করতে দেবে না। তাদের দানবীয় রূপ জনগণ প্রত্যাখ্যান করেছে। বিএনপি নেতাদের উদ্দেশে তিনি বলেন, আপনারা দানবীয় রূপ পরিহার করুন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন