ঢাকা, রোববার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ মুহাররম ১৪৪১ হিজরী।

আন্তর্জাতিক সংবাদ

সন্তানের ভুলে মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৯, ১:০৭ এএম

বেলারুসের বাসিন্দা জুুলিয়া শার্কোর ২১তম জন্মদিন ছিল সেদিন। দুর্ঘটনাবশত জন্মদিনেই নিজের দুই বছরের শিশু কন্যার ভুলে মারা গেলেন তিনি। গাড়ির ভেতরে থাকা সন্তানকে জানালা দিয়ে কোলে নিতে গেলে ভুলে কাঁচ আটকানোর স্যুইচে টিপ দেয়ে শিশুটি। ফলে, জানালার মাঝখানের কাঁচে গলা আটকে গেলে মৃত্যু হয় তার।

বেলারুশের জাবিঙ্কার পুলিশ সূত্র জানায়, জুলিয়ার বিএমডবিøউ গাড়িটির জানালার অর্ধেক খুলে রাখা ছিল। ওই ফাঁকা স্থান দিয়েই তিনি মেয়েকে গাড়ি থেকে বের করার চেষ্টা করছিলেন। সেই সময় দুই বছরের শিশুটি ভুলবশত স্যুইচে চাপ দেয়। ফলে জানালার কাঁচে গলা আটকে শ্বাস বন্ধ হয়ে যায় জুলিয়ার। ওই ঘটনার কিছুক্ষণ পরই জুলিয়ার স্বামী ঘটনাস্থলে পৌঁছান। ততক্ষণে জুলিয়া অচেতন হয়ে পড়েন। তাৎক্ষণিকভাবে তিনি জানালাটি খুলে দেন। কিন্তু জুলিয়ার নিথর দেহে আর সাড়া মেলেনি। ওই সময়ই জরুরি ভিত্তিতে জুলিয়াকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আটদিন পরে মারা যান জুলিয়া।

চিকিৎসকরা বলছেন, জুলিয়ার মস্তিষ্ক বিকল হয়ে গিয়েছিল। ফলে তাকে আর বাঁচানো সম্ভব হয়নি। পুলিশ জানিয়েছে, নিজের জন্মদিন উদযাপনের জন্য গ্রামে গিয়েছিলেন ওই নারী। ঘটনার সময় কেবল তার মেয়ে ছিল সঙ্গে। গত ৩১ আগস্ট বিকেল সাড়ে ৪টায় ওই নারীকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। তারপর তাকে স্থানীয় হাসপাতালে নেয়া হয়েছিল। সূত্র : দ্য সান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন