ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

জাতীয় সংবাদ

অস্ত্র-ইয়াবাসহ সিলেটে স্বেচ্ছাসেবক লীগ নেতা আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৯, ১:০২ এএম

সিলেটে স্বেচ্ছাসেবক লীগ নেতা পীযূষ কান্তি দে ও তার তিন সহযোগিকে অস্ত্র, গুলি ও ইয়াবাসহ আটক করেছে র‌্যাব। গণ বুধবার রাতে নগরীর মির্জাজাঙ্গাল এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান এ তথ্য জানিয়েছেন।
পীযূষ সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি। আটক তার তিন সহযোগি হলেন- বাপ্পা পাল, মিন্টু রায় ও রায়হান আহমদ।

র‌্যাব কর্মকর্তা মনিরুজ্জামান বলেন, বুধবার রাতে মির্জাজাঙ্গালে পীযূষের অফিসে অভিযান চালায় র‌্যাব-৯ এর একটি বিশেষ দল। সেখানে তল্লাশি চালিয়ে বিদেশি রিভলভার, দুই রাউন্ড গুলি ও বিপুল পরিমাণ ইয়াবা পাওয়া যায়। সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম আহŸায়ক পীযূষের বিরুদ্ধে সন্ত্রাসী, চাঁদাবাজি, মারধরসহ নানা অভিযোগ রয়েছে।
২০১৩ সালের ফেব্রæয়ারিতে জিন্দাবাজারে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষের সময় অস্ত্র হাতে পীযূষের ছবি বিভিন্ন সংবাদপত্রে ছাপা হয়, যা নিয়ে সমালোচনার ঝড় ওঠে। পরের বছর সেপ্টেম্বরে তালতলা এলাকার একটি আবাসিক হোটেলে ঢুকে চাঁদা না পেয়ে কক্ষ দখল করে রাখায় পুলিশ তাকে গ্রেফতার করে।

গত ৬ আগস্ট পীযূষের অনুসারীরা তিন প্রবাসীকে মারধর করলে কোতোয়ালি থানায় একটি মামলা করেন ভুক্তভোগীরা। এরপর কয়েক দিন মির্জাজাঙ্গালের অফিসে যাতায়াত বন্ধ রেখেছিলেন পীযূষ। গত বুধবার রাতে সেখানে ফিরেই তিনি র‌্যাবের হাতে আটক হন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন