শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে ক্ষমতা দখল করেছিল জিয়া

ফেনীতে মাহবুবুল আলম হানিফ

ফেনী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৯, ১:৪৪ এএম


সরকারের উন্নয়ন বিএনপির চোখে পড়েনা,আমি ২০১৩-১৪ সালেও বলেছিলাম উনাদের চোখে ধুলা পড়েছে ছানি পড়েছে তাদের চোখের দ্রæত চিকিৎসা করা দরকার। চোখের আগে মনের চিকিৎসা করা দরকার।
গতকাল ফেনী সদর উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ালীগের য্গ্মু-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এসব কথা বলেন।
তিনি বলেন, ২০০১ সাল থেকে যখন প্রধানমন্ত্রী ছিলেন খালেদ জিয়া তখন তার ছেলে তারেক রহমান হয়ে গেলেন আরেক সরকারের প্রধানমন্ত্রী। তখন দেশে টেন্ডার বানিজ্য থেকে শুরু করে নিয়োগ বানিজ্য সহ সকল কিছু নিয়ন্ত্রণ করে দেশ থেকে বিদেশে হাজার হাজার কোটি টাকা লুট করে পাচার করেছিল। তাদের লজ্জা হওয়া উচিত বলে তিনি মন্তব্য করেন।
মাহবুবুল আলম হানিফ বলেন, মির্জা ফখরুল বলেছেন সরকার সংবিধান লঙ্ঘন করেছেন। এই বাংলাদেশের সংবিধান লঙ্গন করেছিল আপনার দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান। ক্ষমতায় আসার জন্য বঙ্গবন্ধুকে হত্যার চক্রান্তকারী হিসেবে থেকে বঙ্গবন্ধুকে হত্যার পর এই জিয়াউর রহমান তখন অবৈধভাবে ক্ষমতা দখল করেছিল। আপনাদের মুখে শোভা পায় কিভাবে সংবিধানের কথা। জিয়াউর রহমান মুক্তিযুদ্ধের নামে পাকিস্তানের এজেন্ট হিসেবে কাজ করেছেন।
সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি করিম উল্লাহ বিকমের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল করিমের সঞ্চলনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামিম। এছাড়াও আরো বক্তব্য রাখেন ফেনী সদর আসনের এমপি নিজাম উদ্দিন হাজারী, জেলা আওয়ামী লীগ সভাপতি আবদুর রহমান বিকমসহ জেলা উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। ত্রি-বার্ষিক সম্মেলনে আগামী তিন বছরের জন্য ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে করিম উল্লাহ ও সাধারণ সম্পাদক পদে শুসেন চন্দ্র শীল এবং ফেনী পৌর আওয়ামী লীগের সভাপতি পদে আইনুল কবির শামিম ও সাধারণ সম্পাদক পদে নজরুল ইসলাম স্বপন মিয়াজিকে দায়িত্ব দেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Nannu chowhan ১৩ সেপ্টেম্বর, ২০১৯, ৯:৩৫ এএম says : 0
Rajnitibidder ghoraia firaia kotha bolata bodh hoy biraj korse onek age thekei kintu Chokkhu lojjahin vabe daha mitthake shotto bole chalaia deowar probonota silona kintu eai Hanifshahebra desher manushke bodh hoy obodh prani mone koren tai eaivabe eaker por eak mittha boliai cholsen...
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন