বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কক্সবাজারে জুমার নামাজের সময় মসজিদে ঢুকে মুসল্লিকে কুপিয়ে আহত করে সন্ত্রাসীরা

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৯, ৬:০৭ পিএম | আপডেট : ৬:৪৮ পিএম, ১৩ সেপ্টেম্বর, ২০১৯

কক্সবাজার সদরের খরুলিয়ায় মসজিদের ভেতরে ঢুকে নামাজরত এক মুসল্লি যুবককে কুঁপিয়ে আহত করছেন স্থানীয় মাদক ব্যবসী ও সন্ত্রাসীরা। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) কক্সবাজার সদরের খরুলিয়া এলাকার সুতারচর গ্রামের জামে মসজিদের ভেতরে এ ঘটনা ঘটে।

আহত যুবকের নাম আব্দুল মালেক (৩২)। সে একই গ্রামের ছুরুত আলমের ছেলে। বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ওই যুবক।

প্রত্যক্ষদর্শীরা জানান, আহত মালেক জুমার নামাজরত অবস্থায় মসজিদের ভেতরে ঢুকে প্রতিবেশী একই গ্রামের মাদক ব্যবসায়ী ইউসুপ আলীর ছেলে সন্ত্রাসী, রাজা মিয়া, তার সহোদর তিন ভাই ওসমান গনি, নবাব মিয়া, আকাশসহ ৫/৬ জন দুর্বৃত্ত ওই মুসল্লির ওপর হামলা চালায়।

রামদা দিয়ে তার মাথায় ও শরীরে কোপাতে থাকে। তার চিৎকারে স্থানীয়রা ভয়ে পালিয়ে যায়। দুর্বৃত্তরা তাকে ইচ্ছেমত কোপানোর পরে চলে যায়।

স্থানীয়রা জানান, এরা এলাকার চিহিৃত সন্ত্রাসী ও বিভিন্ন মাদক মামলার আসামি। স্থানীয় প্রভাব কাটিয়ে বিভিন্ন অপরাধ করলেও এদের বিরুদ্ধে কথা বলার সাহস নেই এলাকাবাসীর।

জানা যায়, আহত মালেকের ছোট ভাই মান্নানের মোবাইল ও ২৫ হাজার টাকা দিনে দুপুরে ছিনিয়ে নেয়। পরে মালেক তার ভাই মান্নানের টাকা ও মোবাইল ফিরে পেতে স্থানীয় জনপ্রতিনিধি ও বিভিন্ন দপ্তরে যোগাযোগ করেও সুরাহা না পেয়ে শীর্ষ সন্ত্রাসী রাজা মিয়াকে ধাওয়া করে। এই ঘটনার জের ধরে রাজা মিয়া ও তার ভাইয়েরা মিলে এই ঘটনা ঘটায়।

সদর থানার ওসি ( তদন্ত) খাইরুজ্জামান জানান, আমি হাসপাতালে গিয়ে রুগীকে দেখে আসছি। এ ব্যাপারে মামলা হবে। দ্রুত সময়ে আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন