ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

খালেদা জিয়ার মুক্তির জন্য ২ লাখ পোস্টার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৯, ৮:৪৭ পিএম

দলের চেয়ারপারসন কারাবন্দি বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য সারাদেশে সভা-সমাবেশের পাশাপাশি পোস্টার লাগাচ্ছে বিএনপি। ইতোমধ্যে বিশালাকৃতির ২ লাখ পোস্টার ছাপিয়ে তা দেশের জেলা-উপজেলা পাঠানো হচ্ছে। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী নিজেই ঢাকার বিভিন্ন স্থানে পোস্টার লাগাচ্ছেন। বৃহস্পতিবার রাতে রাজধানীর মগবাজার এলাকায় এই পোস্টার লাগান তিনি। এরআগে ৪ সেপ্টেম্বর রাত ১১ টা থেকে ৩ টা পর্যন্ত রাজধানীর উত্তরার বিভিন্ন সড়ক ও বিমানবন্দর এলাকায় খালেদা জিয়ার মুক্তি চেয়ে পোস্টার লাগান রিজভী। এসময় দলের কয়েকজন নেতাও সাথে ছিলেন। বেগম জিয়ার জলছাপ ছবি সম্বলিত সাদা-কালো পোস্টারে লেখা আছে- ‘খালেদা জিয়ার মুক্তি চাই’।

জানতে চাইলে রিজভী বলেন, বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া অবৈধ জালিম সরকারের রোষানলের শিকার। তাকে জোর করে কারাগারে বন্দি রাখা হয়েছে। ‌দেশে রাজনীতি করার সুযোগ সীমিত। তারপরও সুযোগ পেলে তা কাজে লাগানোর চেষ্টা করি। এ দেশের গণমানুষের নয়নের মনি সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ছাড়া বাংলাদেশের গণতন্ত্র পুনরুদ্ধার হবেনা। এ জন্য তার মুক্তি অত্যন্ত জরুরি এবং সময়ের দাবি। কেননা বেগম জিয়া ও গণতন্ত্র অঙ্গাঙ্গিভাবে জড়িত। তিনি কারাগারে ভীষণ অসুস্থ হলেও সরকার তাকে সুচিকিৎসা দিচ্ছে না। দেশনেত্রীকে রাজনীতি হতে বিদায় করতে চায় অবৈধ সরকার। আমরা তার মুক্তি চাই। কিন্তু তাদের স্বপ্ন পূরণ হবেনা। তাকে জেলে রেখে এই সরকার পার পাবে না। দেশবাসী আওয়ামী লীগের দু:শাসনের বিরুদ্ধে অবশ্যই জেগে উঠবে। খালেদা জিয়ার মুক্তির জন্য সরকারকে বাধ্য করা হবে। সারাদেশে লাগানোর জন্য ২ লাখ পোস্টার ছাপানো হয়েছে বলে তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Jahangir ১৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:১৪ এএম says : 0
Posters did not make any value. Khaledas life will be in risk if you make political defence. Government is involved always with this issue As BNP Jataya party's, so wait until her jail time end.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন