বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

উন্নয়নের টাকা ওরা উইপোকা-ইঁদুরের মত খাচ্ছে ঃ ইনু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, শেখ হাসিনার সরকার দেশের সামগ্রিক উন্নয়নের জন্য সাধ্যাতিত চেষ্টা করে যাচ্ছে। উন্নয়নের জন্য প্রয়োজনীয় অর্থ বরাদ্দ দিচ্ছে কিন্তু কিছু কিছু দুর্নীতিবাজ-লুটেরা উইপোকা-ইঁদুরের মত উন্নয়ন বরাদ্দের টাকা কেটে খাচ্ছে। এই দুর্নীতিবাজ-লুটেরা উইপোকা-ইঁদুরগুলিকে বিষ দিয়ে মারতে হবে। গতকাল বঙ্গবন্ধু এভিনিউস্থ শহীদ কর্নেল তাহের মিলনায়তনে দলের কেন্দ্রীয় কার্যকরী কমিটির সভায় তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, ব্যাংক লুটেরা, শেয়ার বাজার লুটেরা কেউই ছাড় পাবে না। তাদের ঠিকানা হবে জেলখানা। যারা সরকারি টাকাকে বাপের টাকা মনে করে ইচ্ছামত পকেটে ভরছেন, অপচয় করছেন, তাদের প্রতিটি পাই পয়সার হিসাব দিতে হবে। তাদের বিচার হবে।
ইনু বলেন, উন্নয়নের সুফল সকল মানুষের মধ্যে সমানভাবে ভাগ করে দিতে আইনের শাসন-সুশাসনের বিকল্প নেই। জঙ্গি দমনের যুদ্ধে জাসদ শেখ হাসিনার পাশে আছি, সুশাসন প্রতিষ্ঠার লড়াইয়েও পাশে থাকব।
দলীয় সভাপতি হাসানুল হক ইনুর সভাপতিত্বে দলের কেন্দ্রীয় কার্যকরী কমিটির সভায় দলের সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, কার্যকরী সভাপতি অ্যাড. রবিউল আলম, অধ্যাপক ড. আনোয়ার হোসেন, ডা. এম এ করিম, অ্যাড. শাহ জিকরুল আহমেদ, অ্যাড. হাবিবুর রহমান শওকত, নুরুল আখতার, আফরোজা হক রীনা, সফি উদ্দিন মোল্লা বক্তৃতা করেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন