ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

সুন্দরী প্রতিযোগিতার বিচারক ফেরদৌস ও মৌসুমী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৯, ৪:৩১ পিএম

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ এর বিচারকের দায়িত্ব পালন করবেন চলচ্চিত্র অভিনেতা ফেরদৌস ও অভিনেত্রী মৌসুমী। আজ শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে এফডিসিতে এক সংবাদ সম্মেলনে মাধ্যমে এমনটাই ঘোষণা দিয়েছে অনুষ্ঠানটির আয়োজক অমিকন এন্টারটেইনমেন্ট।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ফেরদৌস ও মৌসুমী। আরও উপস্থিত ছিলেন অমিকন এন্টারটেইনমেন্টের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহেদী হাসান, এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, এক্সপার্ট প্রােভাইডারসের ব্যবস্থাপনা পরিচালক অপু খন্দকার, এক্সোজারের সিইও সজীব রশীদ।

অনুষ্ঠানে মৌসুমী বলেন, ‘বিচারকার্যে একটি সময় পর বিচারকদের স্বাধীনতা দেওয়া হয় না। আমার সততা আর ফেরদৌসের বুদ্ধিমত্তা দিয়ে এবার ভালো কিছু করতে চাই। আশা করি বির্তক মুক্ত একটি অনুষ্ঠান হবে।’

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র গত ৮ সেপ্টেম্বর নিবন্ধন প্রক্রিয়া শেষে এবার অডিশনের তোড়জোড়ও শুরু হয়েছে। জন্মসূত্রে বাংলাদেশি অবিবাহিত ১৮-২৭ বছর বয়সী প্রতিযোগী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছেন। নিবন্ধন প্রক্রিয়া শেষে প্রায় ৩০ হাজার প্রতিযোগী থেকে বাছাইপর্ব শুরু হতে যাচ্ছে আগামী সোমবার (১৬ সেপ্টেম্বর)। প্রতিযোগীতায় বিজয়ী আগামী ৪ অক্টোবর গালা ইভেন্টের মাধ্যমে সরাসরি লন্ডনে অনুষ্ঠিতব্য ‘মিস ওয়ার্ল্ড’ এর মূল মঞ্চে অংশগ্রহণ করবেন।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ আয়োজনটির ব্রডকাস্টিং পার্টনার হিসেবে যুক্ত হয়েছে বেসরকারী স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন