শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সান্তাহারে সড়ক বিভাগের উচ্ছেদ অভিযানে বিলাস বহুল বাড়িসহ শতাধিক অবৈধ স্থাপনা ভেঙ্গে ফেলা হয়

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৯, ৫:০১ পিএম

বগুড়ার সান্তাহারে সড়ক বিভাগের উচ্ছেদ অভিযানে সান্তাহার -বগুড়া সড়কের দুইপাশে অবৈধভাবে গড়ে উঠা দুইতালা বিলাস বহুল বাড়ি, মিলকলকারখানা চাতালমিল, দোকানপাটসহ প্রায় শতাধিক অবৈধ স্থাপনা বুলডজার দিয়ে ভেঙ্গে ফেলা হয়।

শনিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত শহরের খাড়িরপুল থেকে পূর্বঢাকা রোড পর্যন্ত এ অভিযান চালানো হয়। অভিযানে সান্তাহার -বগুড়া সড়কের দুইপাশে অবৈধভাবে গড়েউঠা দুইতালা বিলাশ বহুলবাড়ি, মিলকলকারখানা চাতালমিল, দোকানপাটসহ প্রায় শতাধিক অবৈধ স্থাপনা বুলডজার দিয়ে ভেঙ্গে ফেলা হয়। এসময় (যুগ্নসচিব) সম্পত্তিও আইন কর্মকর্তা ও নিবার্হী ম্যাজিষ্টেট মোঃ মাহবুবুর রহমান ফারুকী, বগুড়ার নিবার্হী ম্যাজিষ্টেট মো ঃ আব্দুর রহমান, সড়ক বিভাগ বগুড়ার নিবার্হী প্রকৌশলী মোঃ আশরাফুজ্জামান উপস্থিত ছিলেন। এছারাও হাইওয়ে ও স্থানীয় পুলিশ, বিদ্যুাত বিভাগ, ফায়ার সার্ভিসের সদস্যরা ও অভিযানের সময় উপস্থিত ছিলেন।

এদিকে সান্তাহার- বগুড়া সড়কের দুই পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হলেও সান্তাহার শহর বাইপাস সড়কের পূর্বঢাকারোড থেকে নওগাঁ সড়ক পর্যন্ত সড়কের দুইপাশে এখানো রয়েগেল শত শত অবৈধ স্থাপনা। এতে এলাকায় নানা প্রতিক্রীয়ার সুষ্টি হয়। তবে এবিষয়ে (যুগ্নসচিব) সম্পত্তিও আইন কর্মকর্তা ও নিবার্হী ম্যাজিষ্টেট মোঃ মাহবুবুর রহমান ফারুকী বলেন পর্যাক্রমে সব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন