ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

গাড়ি চালককে গাড়ি উপহার দিলেন আনুশকা শেঠি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৯, ৬:২৫ পিএম

মাঝে মধ্যেই সংবাদের শিরোনামে উঠে আসছেন ‘বাহুবালি’র দেবসেনা। কখনও বিয়ে তো কখনও ক্যারিয়ারের নানা বিষয় নিয়ে সংবাদের পাতায় স্থান হচ্ছে তার। সম্প্রতি এই অভিনেত্রীকে নিয়ে একটি খবর প্রকাশ পেয়েছে ভারতীয় গণমাধ্যম জুড়ে। সেই খবরের কারণে আনুশকার ভক্তরা অভিনেত্রীকে নিয়ে রীতিমতো গর্ব করেছেন। অবশ্য গর্ব করার মতোই একটি কাজ করেছেন তিনি।

তারকারা সাধারন্ত অনেক টাকা পয়সার মালিক হন। টাকা খরচের জন্যও অনেক সময় শিরোনামে থাকতে হয় তাদের। সম্প্রতি এমনই একটি কাজ করেছেন ‘বাহুবালি’ অভিনত্রেী আনুশকা শেঠি। তিনি তার গাড়ি চালকের জন্মদিনে এমন একটি উপহার দিয়েছেন যেটা তার ভক্তদের রীতিমতো তাঁক লাগিয়ে দিয়েছে! আনুশকা তার গাড়ি চালককে একটি নতুন গাড়ি উপহার দিয়েছেন! যার বাজার মূল্য ১২ লক্ষ রুপি।

অভিনেত্রী নিজেও বিলাসবহুল গাড়ি ব্যবহার করেন। নামীদামি সব গাড়ির কালেকশন রয়েছে অভিনেত্রীর গ্যারেজে। শুধু গাড়িই নয়, আনুশকার বাংলোটিও অনেক ধনাঢ্য ব্যবসায়ীদের চেয়ে যথেষ্ট সুন্দর। কোটি কোটি রুটি খরচ করে বানানো হয়েছে ওই বাংলো। অবশ্য এতো সম্পদের মালিক হলেও অভিনেত্রীর নেই কোনো অহংকার। অত্যন্ত ভদ্র এবং একজন সাদাসিদে মানুষ হিসেবেই তিনি পরিচিত বন্ধু এবং আত্মীয়-স্বজনদের কাছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন