ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

বরিশালে মাদকসহ আটক ৯জন

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৩৩ পিএম | আপডেট : ৭:৪৮ পিএম, ১৪ সেপ্টেম্বর, ২০১৯

পৃথক অভিযানে আড়াই হাজার পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির এক লাখ টাকা উদ্ধার করেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ। এছাড়া ১০ বছরের সাজাপ্রাপ্ত মাদক মামলার আসামিসহ ৯ জনকে আটক করা হয়েছে।
আজ শনিবার (১৪ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টা থেকে বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) কনফারেন্স রুমে সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম বলেন, প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেছেন। এই ধারাবাহিকতায় গত শুক্রবার রাতভর নগরীর গোরস্থান রোডের লেচুশাহ সড়কের একটি ভাড়া বাসায় অভিযান চালিয়ে আড়াই হাজার পিস ইয়াবা এবং ইয়াবা বিক্রির নগদ ১ লাখ টাকাসহ আসমা আক্তার রুবিনা ও সুমন মৃধাকে আটক করা হয়।

অপর দুটি অভিযানে শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা থেকে ৫৮পিস ইয়াবাসহ মাইদুল ইসলাম রিফাত এবং নগরীর ব্রাউনকম্পাউন্ড এলাকা থেকে ১ বোতল দেশীয় মদসহ খোকন মৃধাকে এবং পৃথক অভিযানে ৩টি মাদক মামলায় ১০ বছরের সাঁজাপ্রাপ্ত পলাতক ও ৩টি মাদক মামলার ওয়ারেন্টভ‚ক্ত আসামি বিলকিস বেগমকে ঢাকা থেকে গ্রেপ্তার করে কোতোয়ালি মডেল থানা পুলিশ।

সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের পূর্ব দিনার ছোনের মসজিদ সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ওই এলাকার বাসিন্দা হারুন হাওলাদারের স্ত্রী মমতাজ বেগম ও তাদের ছেলে সোহাগ হাওলাদারকে ১৫ পিস ইয়াবাসহ আটক করা হয়। নগরীর চাঁদমারি কলোনি থেকে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার মিরুখালি এলাকার হিরু মোল্লার ছেলে মিজানুর রহমানকে ২শ গ্রাম গাঁজাসহ, কাউনিয়া বাঁশের হাটখোলা এলাকায় অভিযান চালিয়ে তিন পিস ইয়াবাসহ একই এলাকার রুস্তুম আলী হাওলাদারের ছেলে মাসুদ হাওলাদারকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। এ সময় উপ-কমিশনার মোয়াজ্জেম হোসেন ভূঁঞা ও মহানগর ডিবি পুলিশের সহকারি পুলিশ কমিশনার জাহাঙ্গীর মল্লিকসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন