ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

মহানগর

অসুস্থ নেতার শয্যাপাশে বিএনপি ও ছাত্রদল নেতারা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০১৯, ১০:২৩ এএম

জাতীয়তাবাদী ছাত্রদল খুলনা মহানগর শাখার যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম অত্যন্ত অসুস্থ। রাজধানীর নিউরো সায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। দলের অসুস্থ এই নেতার পাশে দাঁড়িয়েছেন বিএনপি, ড্যাব, ছাত্রদল সহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা। প্রতিদিন কোনো না কোনো নেতা তার শয্যাপাশে দাঁড়িয়ে চিকিৎসার বিষয়ে খোঁজ খবর নিচ্ছেন। বিএনপি পন্থী চিকিৎসকদের সংগঠন ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) নেতারাও তার পাশে দাঁড়ানোর কথা জানিয়েছেন।
ইতোমধ্যে হাসপাতালে গিয়ে অসুস্থ নেতা সাইফুল ইসলামের চিকিৎসার খোঁজ নিয়ে পাশে থাকার ঘোষণা দিয়েছেন ড্যাব নেতারা। শনিবার তাকে দেখতে যান ড্যাবের সভাপতি অধ্যাপক ডাঃ হারুন আল রশিদ, মহাসচিব অধ্যাপক ডাঃ আবদুস সালাম। তার আগে দেখতে যান ছাত্রদলের আসন্ন কাউন্সিলে সভাপতি পদপ্রার্থী হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ শাহনেওয়াজ, মোঃ আমিনুর রহমান, মোঃ তানজিল হাসান, অর্পণ বাংলাদেশের বিথিকা বিনতে হোসাইন সহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা।
ছাত্রদলের নেতাকর্মীরা জানান, খুলনায় বিক্ষোভ মিছিল চলাকালে পুলিশ সাইফুল ইসলামকে আটক করে নিয়ে যায়। সেসময় পুলিশভ্যানে আটকাবস্থায় অনবরত স্লোগান দিতে থাকেন "খালেদা জিয়ার ভয় নাই
রাজপথ ছাড়ি নাই", " তারেক রহমান এর ভয় নাই, রাজপথ ছাড়ি নাই" ইত্যাদি। পরবর্তীতে পুলিশের নির্যাতনে এই ছাত্র নেতার পিঠের তিনটি শিরা ছিড়ে যায়। এরপর থেকে তিনি ভীষণ অসুস্থ। গুরুতর অসুস্থ ছাত্রনেতা সাইফুল ইসলামের জন্য দোয়া প্রত্যাশা করেন তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mokarram ১৫ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৬ পিএম says : 0
May Allah bless him and make him healthy to work for tourched people and raped democracy
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন