ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

বাসের ধাক্কায় ফেনীতে ব্যবসায়ী নিহত

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০১৯, ১০:৪২ এএম

বাসের ধাক্কায় ফেনীতে মোটরসাইকেল আরোহী দ্বীন মোহাম্মদ ভুট্টো (৫৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় কামাল উদ্দিন ভূঞা (৪৫) নামে অপর এক ব্যবসায়ী আহত হন। শনিবার রাতে ফেনী-নোয়াখালী মহাসড়কের সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের কাশিমপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দ্বীন মোহাম্মদ ভুট্টো জেলার দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নের খুশিপুর গ্রামের সিদ্দিক ভূঞার ছেলে ও সিলোনীয়া বাজারের বিপটোন টেলিকমের স্বত্তাধিকারী।

আহত কামাল উদ্দিনের ছোট ভাই বেলাল হোসেন জানায়, শনিবার রাতে ফেনী থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন ব্যবসায়ী দ্বীন মোহাম্মদ ভুট্টো ও কামাল উদ্দিন ভূঞা। তাদের মোটরসাইকেলটি ফেনী-নোয়াখালী মহাসড়কের সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের কাশিমপুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা জোনাকি পরিবহন সার্ভিসের যাত্রীবাহি বাস (ঢাকা মেট্টো-ব-১৫-৩৮৬০) ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে সড়কের পাশে ছিটকে পরে দুই আরোহী গুরুত্বর আহত হন।
স্থানীয়রা তাদের উদ্ধার করে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ভুট্টোকে ঢাকা ও কামালকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ঢাকা নেয়ার পথে রাতেই দ্বীন মোহাম্মদ ভুট্টো মারা যান। অপরদিকে কামাল চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে। আহত কামাল ফেনী শহরের ট্রাভেল এজেন্সি বিশাল ইন্টারন্যশনালের স্বত্তাধিকারী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন