শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হবিগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০

প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

হবিগঞ্জ জেলা সংবাদদাতা :হবিগঞ্জ সদর উপজেলায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৫০ জন আহত হয়েছেন।

আহতদের মধ্যে নজির (২০), সুরুজ (৩৫), আয়াত (২২), মর্তুজ (৬০), শাহিন (২৮), বাছির (২৫), হেলাল (২৫), সিজিল (১৮), মতিন (৫০), আলফু (৩৫), হাফিজুল (৫০), সিরাজ (৩০), কামাল (২৫), কবির (৫০), বশির (৩০), শাহজাহান (২৫), গুলিবিদ্ধ ঠাণ্ডা মিয়া (৫০) ও আব্দুল গণিসহ (৪৫) অন্তত ৩০ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পূর্ব বিরোধের জের ধরে আজ সোমবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত থেমে থেমে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, রোববার রাতে কয়েকজন শ্রমিক কাজ শেষে কান্দিগাঁও গ্রামে তাদের বাড়ি ফিরছিলেন। শ্রমিকরা অলিপুর থেকে স্থানীয় বাছিরগঞ্জ বাজারে যাওয়ার উদ্দেশে একটি ব্যাটারিচালিত অটোরিকশায় (টমটম) ওঠেন। কিন্তু সুরাবই গ্রামের বাসিন্দা অটোরিকশা চালক বাছিরগঞ্জ বাজারে না গিয়ে শ্রমিকদের সুরাবই বাজারে নামিয়ে দেন। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।

এরই জের ধরে সোমবার উভয়পক্ষের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়। প্রায় ৩ ঘণ্টাব্যাপী সংঘর্ষে উভয়পক্ষ লাঠিসোটাসহ বিভিন্ন দেশীয় অস্ত্র ব্যবহার করেন। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ থানা ও হবিগঞ্জ রিজার্ভ পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ৩১ রাউন্ড টিয়ারসেল ও ১৬১ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ফের সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন