শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ঢাকাকে পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তুলতে চাই: আতিকুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০১৯, ২:১৫ পিএম

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম বলেছেন, ঢাকা শহরকে একটি পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তুলতে চাই। এজন্য সবাইকে এগিয়ে আসতে হবে।

আজ রোববার (১৫ সেপ্টেম্বর) সকালে রাজধানীর মিরপুরের বিশেষ পরিচ্ছন্নতা ও চিরুনি অভিযানের (২য় পর্যায়) উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের দুই নম্বর গেটে এডিস মশার প্রজননস্থল ধ্বংস করার লক্ষ্যে অনুষ্ঠানটির আয়োজন করে ঢাকা উত্তর সিটি করপোরেশন।

মেয়র বলেন, প্রথম পর্যায়ে ডেঙ্গু নির্মূল অভিযানে যেসব বাসায় আমরা এডিস মশার লার্ভা পেয়েছিলাম তখন তাদের বোঝানো হয়েছে, কোনো জরিমানা করিনি। তবে দ্বিতীয় পর্যায়ে ওই সমস্ত বাসায় লার্ভা পাওয়া গেলে জরিমানা করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
ash ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ৬:২৬ এএম says : 0
KOTODIN DHORE MEHOR ER CHAIR E BOSHE ACHEN?? KI KORCHEN??? KHUB TO BORO BORO BULI DIECHILEN ?? KISHER ATTI BADCHEN?? DEKLAM BIDESH O GUREN, BIDESH E GURE KI SHIKHECHEN?? NAKI SHUDHU SHOPPING E KORECHEN??
Total Reply(0)
সারওয়ার আলম ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ৬:৫৭ পিএম says : 0
মাননীয় মেয়র মহোদয়ের নিকট আমাদের দাবী আজমপুর থেকে উত্তরখানের অর্থাৎ মাজার রোড হয়ে হেলাল মার্কেট দিয়ে যে রাস্তাটি গেছে তা মেরামত করে আমাদেরকে একটু নিরাপদ চলাচলের সুযোগ করে দিবেন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন