ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

পটুয়াখালীতে পিতার হত্যার বিচার চেয়ে পুলিশ সদস্যের সংবাদ সম্মেলন

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০১৯, ৪:৫৩ পিএম

পিতার হত্যাকারীদের বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেছে মনিরুল ইসলাম নামে পুলিশের এক সদস্য। আজ বেলা ১১টায় পটুয়াখালী প্রেসক্লাবে পরিবারের সদস্যদের নিয়ে তিনি এ সংবাদ সংবাদ সম্মেলন করেন।
লিখিত বক্তব্যে মনিরুল ইসলাম জানান,তিনি পুলিশ বাহিনীর একজন সদস্য। বর্তমানে ঢাকায় কর্মরত। জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে গত ২৪ আগস্ট তার বাবা নুরুল ইসলামকে কুপিয়ে আহত করে স্থানীয় বাবলু,জামসেদ,রাকিব,ও মাসুদ। প্রথমে বাউফল হাসপাতালে ভর্তি করা হলে ডাক্তার তাঁকে বরিশাল রেফার করেন। বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। গত পহেলা সেপ্টেম্বর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় নিহত নুরুল ইসলামের মেয়ে সালমা সুলতানা(৩৫) বাদী হয়ে গত ২৩ আগষ্ট বাউফল থানায় ৭ জনকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেন।
মনিরুল ইসলাম সংবাদ সম্মেলনে দাবী করেন যে, তার বাবাকে কুপিয়ে নির্মমভাবে হত্যা করা হলেও বাউফল থানা পুলিশ অজ্ঞাত কারনে তার বাবার হত্যাকারীদের গ্রেফতার করছে না। একজন পুলিশ সদস্যের প্রতি আরেকজন পুলিশের যে সহমর্মিতা থাকা প্রয়োজন তা নেই উল্লেখ করে তিনি তার বাবার হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবী জানান।
এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই শকিলা বেগম সাংবাদিকদের জানান, এ মামলার প্রধান অভিযুক্তকে আটকের ব্যাপারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। বাকী আসামীদের মধ্যে বর্তমানে তিনজন জেল হাজতে রয়েছে। তাদের রিমান্ডে আনার জন্য আবেদন করা হয়েছে। পুলিশ অপরাধীদের শাস্তির বিষয়ে সর্বোচ্চ চেষ্টা করছে বলে দাবী করেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন