ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

সাদ অন্তত এক লাখ ভোট বেশি পেয়ে নির্বাচিত হবেন: রাঙ্গা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০১৯, ৫:৪৭ পিএম

জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা বলেন, জাতীয় পার্টির প্রার্থী রাহগীর আল মাহি সাদ এরশাদের পক্ষে ইতোমধ্যে প্রতিটি ওয়ার্ডে কাজ শুরু হয়েছে। ওই আসনে তিনি বিপুল ভোটের ব্যবধানে জয়ী হবেন। অন্তত এক লাখ ভোট বেশি পেয়ে নির্বাচিত হবেন।
আজ রোববার (১৫ সেপ্টেম্বর) রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে বিভাগীয় সাংগঠনিক টিমের যৌথ সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
মসিউর রহমান রাঙ্গা বলেন, একাদশ জাতীয় নির্বাচনে আমরা জোটবদ্ধ হয়ে নির্বাচন করেছি, রংপুর-৩ আসনটি ১৯৮৬ সাল থেকেই জাতীয় পার্টির। জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এই আসনে বারবার নির্বাচিত হয়েছেন। আশা করছি, রংপুর-৩ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ জাতীয় পার্টি প্রার্থীকে সমর্থন দেবে।
রংপুর-৩ আসনের উপনির্বাচন পরিচালনার জন্য পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরকে আহ্বায়ক এবং মহাসচিব মসিউর রহমান রাঙ্গাকে সদস্য সচিব করে ১১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে বলেও জানান জাপা মহাসচিব।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, পল্লীবন্ধু জীবদ্দশায় তার ভাতিজা আসিফকে জাতীয় পার্টি থেকে বহিষ্কার করেছেন। তাই আসিফ এখন আর জাতীয় পাার্টির কেউ না। গত রংপুর সিটি নির্বাচনে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচনে অংশ নিয়ে সামান্য ভোট পেয়েছিলেন আসিফ। তাই রংপুর-৩ আসনের উপনির্বাচনে আসিফ কোনো আলোচ্য বিষয় নয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন