শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পাবনার ভাঙ্গুড়ায় হিন্দুপল্লীতে এক হজ্বযাত্রীর বাড়িতে ডাকাতি : লক্ষাধিক টাকার মালামাল লুট : আহত ৫

প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনার ভাঙ্গুড়া উপজেলার খানমরিচ ইউনিয়নের করতকান্দি হিন্দু পাড়ায় এক দুধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, রবিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এক দল সশস্ত্র ডাকাত ধারালো অস্ত্র ও বন্দুক নিয়ে হিন্দু পাড়ার বাসিন্দা ও ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল কাশেম মাষ্টারের বাড়ির ঘরের দরজা ভেঙ্গে ভেতরে অনুপ্রবেশ করে অস্ত্রের ভয় দেখিয়ে টাকা ও স্বর্ণালংকার দাবী করে । আবুল কাশেম জানান, ঘরে নগদ টাকা বেশি না থাকায় তাকে মারপিট করা হয়। এসময় তার বড় কন্যা ফাতেমা খাতুন (শিক্ষিকা) ও অন্যান্য সন্তানেরা তাকে রক্ষা করতে এগিয়ে এলে ডাকাত দল সবাইকে এক ঘরে আটক করে বেদম প্রহার করে। এতে পরিবারের পাঁচজন সদস্য আহত হন। আহত ফাতেমা খাতুন সাংবাদিকদের জানান, একজন দুর্বৃত্ত তার পিতার মাথায় বন্দুক ঠেকিয়ে হজ্বে যাওয়ার জন্য গচ্ছিত টাকা বের করে দিতে বলে অন্যথায় তাকে প্রাণনাশের হুমকী দেয়। আবুল কাশেম হজ্বের টাকা ব্যাংকে জমা দেয়ার রশিদ দেখানোর পর ডাকাত দল নগদ ১৫ হাজার টাকা ও ৬ ভরি সোনার গহনা লুটে করে নিয়ে যায়। ডাকাত দলের সদস্যরা বেশির ভাগ উঠতি বয়সের যুবক এবং তারা মুখোশ পরে ছিল। কাউকে শনাক্ত করা সম্ভব হয়নি বলেও তিনি জানান।

ভাঙ্গুড়া থানার অফিসার ইন চার্জ মো. আবু জাফর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন গভীর রাতে খবর পেয়ে সঙ্গীয় ফোর্সসহকারে ঘটনাস্থলে যান এবং গ্রামবাসীদের সমন্বয়ে প্রতিরোধ কমিটি গঠন করেন। তবে ঘটনার সাথে জড়িত কাউকে আটক করা যায়নি।

এদিকে মিসমেথুইর হিন্দু পল্লীর নরেশ মাষ্টার ও লিখন চন্দ্র জানিয়েছেন, একই রাতে একদল দুর্বৃত্ত তাদের বাড়িতেও ডাকাতির চেষ্টা করে কিন্তু আগের দিন রাতে প্রতিবেশি গোপেন্দ্র নাথ ভৌমিকের বাড়িতে আড়াই লক্ষাধিক টাকার মালামাল ডাকাতির ঘটনায় সজাগ গ্রামবাসীর ধাওয়া খেয়ে তারা পালিয়ে যায়। এসব ঘটনায় এলাকার মানুষের মধ্যে আতংক বিরাজ করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন