মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

আড়াইহাজারে নারী গ্রাহকদের মধ্যে গাছের চারা বিতরণ

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

ইসলামী ব্যাংকআড়াইহাজার কাখার পল্লীউন্নয়ন প্রকল্পের আওতায় ৩ কতাধিকনারী গ্রাহকদের মাঝে ফলজ গাছের চারা বিতরণ করা হয়েছে। গতকাল রোববার দুপুরে উপজেলা পরিষদের হল রুমে একঅনুষ্ঠানের মাধ্যমে এই চারা বিতরণ করা হয়।
সিনিয়র এ্যাসিস্টান্ট ভাইস প্রেসিডেন্ট ও কাখা প্রধান জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা পূর্বের জোন প্রধান মোহাম্মদ উল্লাহ।
বিকেষ অতিথি ছিলেন রোকন উদ্দিন মোল্লা, গার্লস ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. আক্তারুজ্জামান, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. আবু কাউছার, আড়াইহাজার থানা প্রেসক্লাব সভাপতি মাসুম বিল্লাহ, প্রিন্সিপাল অফিসার ঢাকা পূর্ব জোন মো. আবুল কালাম আজাদ, উপ-সহকারী কৃষি অফিসার মো. কাহাবুদ্দিন ও ব্যাংককর্মকর্তা আবু ইমরান প্রমুখ।

বালতিতে ডুবে শিশুর মৃত্যু
আড়াইহাজারে বালতির পানিতে পড়ে আল আমিন নামের (৬) মাসের একটি শিশুর মৃত্যু হয়েছে। গত শনিবার বিকেলে উপজেলার সদর পৌর সভার নোয়াপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত আল আমিন ওই গ্রামের লিটন মিয়ার ছেলে।

জানা যায়, আল আমিন সকলের অজান্তে কোন একসময় বাথরুমের বালতির পানিতে পড়ে যায়। তাকেনা পেয়ে অনেকক্ষণ খোঁজার পর ভাত রুমের বালতির ভেতরে তাকে পাওয়া যায়।
স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার তাকেমৃত ঘোষণা করেন। জরুরি বিভাগের চিকিৎসকডা. আনন্দ কুমার দত্ত বিষয়টি নিশ্চিত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন