ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

ছাত্রলীগকে ইতিবাচকে ফেরানোর প্রতিশ্রুতি নতুন নেতৃত্বের

মধুতে জয়-লেখকের সংবাদ সম্মেলন

বিশ্ববিদ্যালয় রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ১২:৩৭ এএম

ছাত্রলীগকে সকল ধরনের নেতিবাচক কর্মকান্ড ও কালিমা থেকে মুক্ত করে ইতিবাচক ধারায় ফেরানোর প্রতিশ্রুতি দিয়েছেন সদ্য দায়িত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। আর এজন্য সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেছেন তারা। গতকাল রোববার দুপুর ১টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ প্রতিশ্রুতি দেন নতুন নেতৃত্ব। এসময় পদবঞ্চিত নেতাদের জন্য সমর্থন আছে বলেও উল্লেখ করা হয়।

সংবাদ সম্মেলন থেকে জানানো হয় আজ সোমবার সকাল ১১টায় ধানমন্ডির ৩২ নাম্বারে বঙ্গবন্ধুর ভাস্কর্যে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন তারা। পরে আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব পালন শুরু করবেন।

ছাত্রলীগ চাঁদাবাজি, টেন্ডারবাজিসহ যে কোনো ধরণের অপরাধমূলক কর্মকান্ডকে প্রশ্রয় দেয় না উল্লেখ করে ভারপ্রাপ্ত সভাপতি নাহিয়ান খান জয় বলেন, আমরা দেশরত্মের হাতকে শক্তিশালী করার জন্য যেকোনো ধরনের পজিটিভ পদক্ষেপ নেবে। এজন্য আমরা সবসময় কাজ করে যাব। আশা রাখি, অতীতে যদি সংগঠনের কোন ইমেজ ক্ষুণœ হয় তাহলে পজিটিভ ইমেজ উদ্ধারের জন্য কাজ করব।

লেখক ভট্টাচার্য বলেন, প্রধানমন্ত্রী আমাদের দায়িত্ব দিয়েছেন আমরা আমাদের দায়িত্ব যথাযথভাবে পালন করব। তার ছাত্রলীগ নিয়ে যে অভিযোগ রয়েছে আমাদের প্রথম কাজ হবে সেগুলো ওভারকাম করা। গত কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকের বিরুদ্ধে যে অভিযোগ এসেছে আমাদের বিরুদ্ধে সে ধরনের অভিযোগ যেন না আসতে পারে সেজন্য কাজ করা।

বিতর্কিত ১৯ জনের নাম দ্রুত প্রকাশ করা হবে বলে জানিয়ে তিনি বলেন, বিতর্কিত ১৯ জনের লিস্ট আমরা প্রধানমন্ত্রীর সাথে কথা বলে খুব দ্রুতই দিব। অনেক পূর্ণাঙ্গ কমিটি ঝুলে আছে। আমরা আপার সাথে দু’এক দিনের মধ্যে বসে একটা কর্মপরিকল্পনা পেয়ে যাব। তারপর আমরা একটা কর্মিসভা করব। কর্মিসভার মাধ্যমে আমরা সবাই মিলে একটা ডিসিশান নিব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন