বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মঠবাড়িয়ায় গৃহপরিচারিকাকে ৩ বখাটের রাতভর গণধর্ষণ

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ৯:৫৮ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ার দাউদখালী গ্রামে শুক্রবার রাতে এক গৃহপরিচারিকাকে (১৯) তিন বখাটে কর্তৃক গণধর্ষণের খবর পাওয়া গেছে। ধর্ষনের শিকার গৃহপরিচারিকা রোববার রাতে নিজে বাদী হয়ে ৩ জনকে আসামী করে মঠবাড়িয়া থানায় একটি দায়ের করে। আসামীরা হলো দাউদখালী গ্রামের আফজাল খানের ছেলে সুমন খান, ছালাম হাওলাদারের ছেলে ইমরান হাওলাদার ও জিয়াম হাওলাদারের ছেলে রাজু হাওলাদারকে আসামী করা হয়েছে।
মামলা সূত্রে জানা যায়, দাউদখালী গ্রামের ওই মেয়েটি পাশর্^বর্তী দেবত্র গ্রামের এক বাড়িতে গৃহপরিচারিকার কাজ করত। মেয়েটির আসা-যাওয়ার পথে আসামীরা প্রায়ই তাকে উত্ত্যক্ত করে আসছিল। গত শুক্রবার সন্ধ্যায় নিজ বাড়ি থেকে দেবত্র গ্রামের বাড়িতে যাওয়ার সময় আসামীরা মেয়েটিকে মুখ চেপে একটি সরকারী কডিমউনিটি ক্লিনিকের ছাদের উপর নিয়ে য়ায়। সেখানে বখাটে ইমরান হাওলাদার, সুমন খান ও রাজু হাওলাদার মেয়েটিকে সারারাত পালাক্রমে ধর্ষণ করে। রাত দেড়টার দিকে জনৈক ব্যাক্তি মাছ ধরতে যাওয়ার সময় আসামীদের কথা শুনে সন্দেহ হলে ছাদে গিয়ে টর্চলাইট মারলে আসামীরা দৌড়ে পালিয়ে যায়।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ জানান, গৃহকর্মীকে গণধর্ষণের অভিযোগে মামলার কথা নিশ্চিত করেন। তিনি জানান, আসামী গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। মেয়েটির ডাক্তারি পরীক্ষার জন্য আজ সোমবার পিরোজপুর সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
mohammad Sirajullah ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ১০:৫৪ এএম says : 0
These persons must face hanging. Penal Code must have to be changed top include hanging for Gang Rape and Cild rape. There is no ifs and buts.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন