ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুরে জেলা বিএনপির কমিটি বাতিল

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

বাতিল হলো ফরিদপুর জেলা বিএনপির কমিটি। গত ৪ সেপ্টেম্বর বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভি আহমেদের স্বাক্ষরিত চিঠিতে ফরিদপুর জেলা কমিটি বাতিল করা হয়।

কমিটি বাতিলের খবরে বিভিন্ন উপজেলায় তৃণমূল নেতাকর্মীরা আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে। হামলা-মামলা ও নির্যাতিত নেতাকর্মীদের নিয়ে শক্তিশালী জেলা বিএনপি হবে এমনটি আশা করছেন নেতাকর্মীরা।

এই বিষয়ে জিয়া পরিষদের সভাপতি আব্দুল হান্নান বলেন, সাবেক ছাত্রনেতাদের নিয়ে যারা ৯০‘এর এরশাদ বিরোধী গণআন্দোলনে যে সকল নেতাকর্মীরা মাঠে ছিল এবং এই ১০ বছর হামলা-মামলা নির্যাতনের শিকার হয়েছেন ওই সকল নেতাকর্মীদের নিয়ে কমিটি গঠন করা উচিত।
সিনিয়র একাধিক নেতারা জানান, যারা অন্য দল থেকে এসে বিএনপি করছে এদেরকে যেন কমিটিতে কোন গুরুত্বপূর্ণ পদ এবং যারা ফরিদপুরে থাকে না এদেরকে কমিটিতে রাখা উচিত হবে না।

তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে কমিটিতে থাকার মতো আলোচনায় যারা আছেন তাদের মধ্যে রয়েছেন সাবেক জেলা বিএ পির সাধারণ সম্পাদক সৈয়দ মোদাররেস আলী ইসা, সাবেক ছাত্রনেতা দেলোয়ার হোসেন দিলা, আফজাল হোসেন খান পলাশ, জুলফিকার হোসেন জুয়েল, হামিদুল হক ঝন্টু, রাশিদুল ইসলাম লিটন, রাজেন্দ্র কলেজের সাবেক ভিপি আলী আশরাফ নান্নু , সাবেক রাজেন্দ্র কলেজের ভিপি জসিম উদ্দিন মৃধা, এ একে কিবরিয়া স্বপন, মিরাজ হোসেন, কে এম জাফর ও কেন্দ্রীয় যুবদলের নেতা মাহাবুবুল হাসান পিংকু ।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন