ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ ২ ইয়াবা কারবারি নিহত

কক্সবাজার ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

 কক্সবাজার সদরের খরুলিয়ার দুই ইয়াবা কারবারি বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। ১২ মামলার আসামি রাজামিয়া ওরফে রাজাইয়া ও তার সহযোগী রিফাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার রাতে নিজেদের মধ্যে বন্দুকযুদ্ধে তারা নিহত হয়েছে বলে আশঙ্কা করা হচ্ছে।

কক্সবাজার শহরের কাটা পাহাড় ও কবিতা চত্বর এলাকা থেকে রাজাইয়া (৩০) ও তার প্রধান সহযোগী রিফাত (২৫) এর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে দু’টি অস্ত্র ও ইয়াবা উদ্ধার করে।

পুলিশের মতে, রোববার রাত ৩টার দিকে খরুলিয়ার স্থানীয় দেলোয়ার বাহিনীর প্রধান রাজামিয়া ও কলাতলীর জামাল বাহিনীর মধ্যে ইয়াবার ভাগবাটোয়ারা নিয়ে নিজেদের মধ্যে গোলাগুলিতে সন্ত্রাসী রাজাইয়া ও রিফাত নিহত হয়। নিহত রাজামিয়া সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের খরুলিয়া বাজার পাড়া গ্রামের ইয়াবা ইউসুফ আলীর ছেলে। তার বিরুদ্ধে হত্যা, সন্ত্রাস, চাঁদাবাজিসহ ১২টি মামলা রয়েছে, পুলিশ জানিয়েছে।
কক্সবাজার সদর মডেল থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার বলেন, হয়তো ভোরের দিকে মাদক কারবারিদের মধ্যে গুলাগুলির ঘটনা ঘটেছে। খবর পেয়ে লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। জানা যায়, সর্বশেষ গত শুক্রবার খরুলিয়ার সুতারচর এলাকায় জুমার নামাজরত অবস্থায় আব্দুল মালেক নামের এক মুসল্লিকে কুপিয়ে গুরুতর জখম করে। তাছাড়া সাবেক ডিসির গাড়ি ডাকাতি মামলার প্রধান আসামি সে।

প্রভাব খাটিয়ে বিভিন্ন অপরাধ করলেও এদের বিরুদ্ধে কথা বলার সাহস নেই এলাকাবাসির। তাদের দাবি, রাজাইয়ার নেতৃত্বে সন্ত্রাসীদের একটি গ্রæপ এলাকায় হত্যা, চাঁদাবাজি, নির্যাতনে এলাকাবাসি অতিষ্ঠ ছিল।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন