ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

চাঁদাবাজ আওয়ামী লীগ নেত্রী আটক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ১:১০ পিএম

সাতক্ষীরার কলারোয়া উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা আওয়ামী লীগ নেত্রী সেলিনা আনোয়ার ময়নাকে আটক করেছে পুলিশ। আজ সকালে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর-উল-গীয়াস। তিনি জানান, সোমবার রাতে উপজেলার দেয়াড়া থেকে পুলিশ তাকে আটক করে। সম্প্রতি দেয়াড়া ইউনিয়নের খোরদো বাওড়কে কেন্দ্র করে একজনকে মারপিট ও চাঁদাদাবির ঘটনায় আটক হয়েছেন তিনি।
পুলিশ জানিয়েছে, মারধরের ঘটনায় দায়েরকৃত মামলায় সেলিনা আনোয়ার ময়না ও নিত্য নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। অভিযোগ করা হয়েছে, খোরদো মৎস্যজীবী সমিতির সদস্য পাকুড়িয়া গ্রামের শচীন বিশ্বাস (৪৫)’র কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করা হয়। চাঁদাদাবিকে কেন্দ্র করে গত ১১ই সেপ্টেম্বর সন্ধ্যায় দেয়াড়ার পাকুড়িয়ার ব্রাক অফিসের সামনে মারধর করা হয় শচীন বিশ্বাসকে। এতে তার পা ভেঙ্গে যায়।
এই ঘটনায় গত ১২ই সেপ্টেম্বর থানায় অভিযোগ দায়ের হয়। সেইসঙ্গে ১৫ই সেপ্টেম্বর সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন আহত শচীন বিশ্বাসের স্ত্রী কনিকা বিশ্বাস (৪০)।
গ্রেপ্তার মহিলা আওয়ামী লীগ নেত্রী সেলিনা আনোয়ার ময়না উপজেলার দেয়াড়া ইউনিয়নের দলুইপুর গ্রামের বাসিন্দা। তিনি দেয়াড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রয়াত সম আনোয়ারুল ইসলামের স্ত্রী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন