ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

পুকুরে স্ত্রীর লাশ, গাছে ঝুলন্ত স্বামীর লাশ

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ৩:২৫ পিএম

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার ভবানীপুর কান্দানিয়া গ্রাম থেকে স্বামী ও স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে বাড়ির পাশের পুকুর থেকে স্ত্রীর এবং গাছে ঝুলন্ত অবস্থায় স্বামীর লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- উপজেলার ভবানীপুর কান্দানিয়া গ্রামের কৃষক ঈমান আলী (৪৫) ও তার স্ত্রী আকলিমা বেগম (৩৫)।

ফুলবাড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার জানান, ঈমান আলী প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে নিজ বসতঘরে ঘুমিয়ে পড়েন। পরে সকালে স্থানীয়রা বাড়ির পাশের পুকুর পাড়ের একটি গাছে স্বামী ঈমান আলীর ঝুলন্ত মরদেহ এবং পাশের পুকুরে স্ত্রী আকলিমার লাশ ভাসতে দেখেন। এরপর তারা পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা তা খতিয়ে দেখা হচ্ছে।

ভবানীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহীনুর রহমান জীবন মল্লিক বলেন, বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে কহল লেগেই থাকতো। ধারণা করা হচ্ছে ঈমান আলী তার স্ত্রীকে মেরে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। তাদের ঘরে তিন ছেলে সন্তান রয়েছে।

এদিকে স্বামী-স্ত্রীর এমন মৃত্যু নিয়ে এলাকায় ধূম্রজালের সৃষ্টি হয়েছে। স্থানীয়দের ধারণা, পারিবারিক কলহের জেরে স্ত্রীকে হত্যার পর স্বামী ফাঁসিতে ঝুলে আত্নহত্যা করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন