ঢাকা, রোববার , ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬, ১০ রবিউস সানি ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

বোয়ালমারীতে ট্রেন-থ্রি হুইলারের সংঘর্ষে আহত ৭

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ৪:০৩ পিএম

ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার আমগ্রাম-চালিনগর রেলগেটে কালুখালী-থেকে ভাটিয়াপাড়া গামী ট্রেনের সঙ্গে ইঞ্জিনচালিত থ্রি হুইলারের মুখোমুখি সংঘর্ষে ৭জন গুরুতর আহত হয়েছেন। আজ দুপুর ১টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কালুখালী থেকে ভাটিয়াপাড়া গামী লোকাল ট্রেনটি আমগ্রাম-চালিনগর রেলেগেট অতিক্রম করার সময় বোয়ালমারী বাজার থেকে চিতারবাজার অভিমুখি ইঞ্জিনচালিত থ্রি হুইলারের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে থ্রি হুইলারটি ধুমড়ে মুচড়ে রেল গেটের পার্শ্বেই পড়ে যায়। থ্রি হুইলার আরোহী কলেজ ছাত্রী অন্তরা (১৭), সজনী (২২), ব্যবসায়ী আলতাফ (৪২), আফজাল (৪০), তন্ময় (২৩), থ্রি হুইলার চালক ইজারত মোল্যা (৩৪), তাপস বিশ্বাস (৪০) কে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ৬ জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত আবাসিক মেডিকেল অফিসার ডা. মোরশেদ আলম জানান, আহতদের মধ্যে ৬জনের অবস্থা আশংকাজনক হওয়ায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। একজনকে বোয়ালমারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন