ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

বিমানবন্দরে দেখা, মোদির স্ত্রীকে শাড়ি উপহার দিলেন মমতা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ৬:৪৪ পিএম

পশ্চিমবঙ্গ রাজ্যের দাবিদাওয়া নিয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ করতে দিল্লি রওনা দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে তার আগে, কলকাতা বিমানবন্দরে হঠাৎই প্রধানমন্ত্রীর স্ত্রী যশোদাবেনের সঙ্গে দেখা মুখ্যমন্ত্রীর।

দু’জনের মধ্যে সৌজন্যমূলক আলোচনা হয়। যশোদাবেনের শরীর স্বাস্থ্য সম্পর্কে খোঁজ নেন মুখ্যমন্ত্রী। প্রধানমন্ত্রীর স্ত্রীকে একটি শাড়িও উপহার দেন মুখ্যমন্ত্রী। একইসময়ে বিমানবন্দরে ছিলেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ও। প্রধানমন্ত্রীর স্ত্রীর সঙ্গে ছবি তুলে ফেসবুকেও পোস্ট করেন তিনি।

আসানসোলের কল্যাণেশ্বরী মন্দিরে পুজা দিতে সোমবারই রাজ্যে এসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির স্ত্রী যশোদাবেন। তার সঙ্গে রয়েছেন তার ভাই অশোক মোদি এবং ভাইয়ের স্ত্রী। ঘটনাচক্রে যার নামও যশোদাবেন। সোমবার বিমানবন্দরে তাদের সঙ্গেও আলাপ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

পুজো-পর্ব মেটার পর সাংবাদিকরা তাকে জিগ্গেস করেছিলেন, ‘কার মঙ্গলকামনায় পুজো দিলেন?’ সহাস্য উত্তর এসেছিল, ‘সকলের জন্য। সকলের ভালো হোক। একথাই বলেই ঈশ্বরকে প্রণাম করেছি।’

এদিকে, রাজ্যের স্বার্থ জলাঞ্জলি দিয়ে রাজনীতি করতে চান না। বরাবরই একথাই বলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাই রাজ্যের একাধিক সমস্যা নিয়ে কেন্দ্রীয় সরকারের হস্তক্ষেপের জন্যই দিল্লি গেলেন মুখ্যমন্ত্রী। আগামীকাল বিকেলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বৈঠক করবেন তিনি। সূত্র: টিওআই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন