শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

ভিভোর নতুন ফোনে লাকি ড্র অফার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ৭:০২ পিএম

প্রি-বুকিংয়ের পর বাজারে এলো ভিভোর এস সিরিজের নতুন ফোন ‘এস১ নিউ’। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) থেকে লাকি ড্র অফারসহ ফোনটি বাংলাদেশের বাজারে পাওয়া যাবে। চার জিবি র‌্যাম সমৃদ্ধ স্মার্টফোনটির মূল্য ২৫ হাজার ৯৯০ টাকা। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়, লাকি ড্র অফারটিতে বিজয়ীরা পাবেন- একটি ব্লুটুথ হেডফোন বা একটি এস১ ৪ জিবি স্মার্টফোন অথবা একটি পাওয়ার ব্যাংক। অফারটি চলবে আগামী ২৩ সেপ্টেম্বর পর্যন্ত।

ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানিং প্রযুক্তিসমৃদ্ধ ভিভো এস১ নিউ ফোনে রয়েছে কৃত্রিম বুদ্ধিমত্তা সম্পন্ন (এআই) ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা, ৪ হাজার ৫০০ এমএএইচ ব্যাটারি এবং কৃত্রিম বুদ্ধিমত্তার তিনটি রিয়ার ক্যামেরা। ৪ জিবি র‍্যাম ছাড়াও ফোনটিতে ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ২৫৬জিবি পর্যন্ত বৃদ্ধি করা যাবে। ৬ দশমিক ৩৮ ইঞ্চির এফএইচডি প্লাস ডিসপ্লের ফোনটিতে কৃত্রিম বুদ্ধিমত্তা সম্পন্ন তিনটি রিয়ার ক্যামেরা যথাক্রমে ১৬, ৮ এবং ২ মেগাপিক্সেলের। রেজ্যুলেশন ১০৮০x২৩৪০ মেগাপিক্সেল।

ফোনটি চলবে অ্যান্ড্রয়েড ফানটাস ওএস ৯.০ এবং অক্টাকোর প্রসেসরে। ফোরজি প্রযুক্তি ব্যবহার উপযোগী ফোনটিতে ইউএসবি ওটিজি ব্যবহার করা যাবে। ভিভো এস১ নিউ ফোনে ওয়াইফাই, এফএম, ব্লুটুথ ভি ৫.০, জিপিএস, এ-জিপিএস, মাইক্রো ইউএসবি সুবিধাও সংযোজিত হয়েছে।

ভিভো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ডিউক বলেন, গ্রাহকের সাধ ও সাধ্যের মধ্যে সবচেয়ে ভালো ফোনটি বাজারে উন্মুক্ত করার ব্যাপারে ভিভো সবসময়ই আগ্রহী। এস১ ফোনের চেয়ে এস১ নিউ ফোনের দাম প্রায় তিন হাজার টাকা কম। এর মাধ্যমে ফোন কেনায় ক্রেতাদের পছন্দের আওতা আরেক ধাপ বাড়লো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন