মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আবারো কোপানো হলো কণ্ঠশিল্পী জেমিকে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

আবারও সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন কণ্ঠশিল্পী জেমি পারভীন। গতকাল মঙ্গলবার দুর্বৃত্তরা রাজধানীর মোহাম্মদপুরের লালমাটিয়ায় নিজ বাসার সামনে থেকে জোরপূর্বক একটি গাড়িতে তুলে মারধর ও চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেছে। তাকে প্রথমে স্কয়ার হাসপাতাল এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। জেমি বাম পয়ের উরুতে চাপাতির কোপ এবং শরীরের বিভন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

জেমির স্বজনরা জানান, সিরাজগঞ্জের শাহজাদপুরে পৈতৃক সম্পত্তি নিয়ে চাচাতো ভাইদের সাথে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ রয়েছে। এর জের ধরে ইতিপূর্বে কয়েকবার তার উপর হামলা চালিয়ে প্রাণনাশের চেষ্টা চালানো হয়। সর্বশেষ গত ১৮ আগষ্ট রাতে সিরাজগঞ্জের উল্লাপাড়া শহরের পশ্চিমপাড়ায় জেমির স্বামীর বাড়িতে হামলা চালায়। ঈদ এবং শোক দিবস পালন করে ওইদিনই জেমি ঢাকা থেকে উল্লাপাড়া যায়। রাতে একাকী ঘরে বসে টিভি দেখছিলেন। বাইরে টিপটিপ বৃষ্টি। হঠাৎ কলিং বেজে ওঠে। দরজা খোলার সাথে সাথে ঘরে ঢোকে ৫/৬ সন্ত্রাসী। সবার শরীরে রেইনকোট। হাতে চাপাতি, রাম দা, চায়নিজ কুড়াল। কিছু বুঝে ওঠার আগেই সন্ত্রাসীরা স্কচটেপ দিয়ে জেমির মুখ আটকে দেয়। এরপরই অশ্রাব্য গালাগাল, সঙ্গে এলোপাতাড়ি কোপ। মৃত ভেবে সন্ত্রাসীরা ড্রয়িং রুমে ফেলে যায়। যাওয়ার সময় সন্ত্রাসীরা জিপার খুলে প্রশ্রাব করে দেয় জেমির মুখে। নিচ তলায়ই ভাড়া থাকেন সিরাজগঞ্জ-পাবনা মহাসড়কে কর্মরত ট্রাফিক পুলিশের কয়েকজন সদস্য। তারা কেউ টের পাননি। পরে জেমিকে প্রথমে সিরাজগঞ্জ সদর হাসপাতাল এবং পরে ঢাকায় নিয়ে আসা হয়। পরদিন ১৯ আগস্ট জেমি পারভীনের স্বামী মোহাম্মদ আলী বাদী হয়ে উল্লাপাড়া মডেল থানায় মামলা (নং-৪ (৮) ১৯, তারিখ ১৯/০৮/২০১৯ইং) দায়ের করেন। তাতে আসামি করা হয় জেমির চাচাতো ভাই রতন (৪৫), রূহুল আমিন (৪০), মো. মানিক (৪৬), মো. বাবুল (৪২) কে।

এরপর থেকেই মামলা তুলে নানাভাবে হুমকি দেওয়া হয়। আসামিদের এক ভাই সোবহান ধানমন্ডিতে থাকে। গত দুই তিনদিন আগে তাকে আরো কয়েকজনসহ লালমাটিয়ায় ‘সি’ বøকে বাসার সামনে ঘোরাঘুরি করতে দেখা গেছে। ধারণা করা হচ্ছে সোবহানের নেতৃত্বেই ফের হামলা চালানো হয়েছে।
উল্লেখ্য, গত ১২ সেপ্টেম্বর কণ্ঠশিল্পী জেমি পারভীনের ওপর বার বার সন্ত্রাসী হামলা এবং নির্মমভাবে হত্যা চেষ্টার ঘটনায় প্রতিবেদন প্রকাশিত হয়। ওই প্রতিবেদনে জেমি ও তার পরিবারের সদস্যদের নিরাপত্তা চাওয়া হয়। প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করা হয়। প্রতিবেদন প্রকাশের ৫ দিনের মাথায় তিনি ফের হামলার শিকার হলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন