শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দুর্নীতির মহাসাগরে ভাসছে দেশ -পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম


 ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, দুর্নীতির মহাসাগরে ভাসছে দেশ। প্রশাসন ও সরকার দলীয় নেতাকর্মীরা দুর্নীতিতে একাকার হয়ে গেছে। দলের কেন্দ্র থেকে শুরু করে তৃণমূল পর্যন্ত দলীয় অধিকাংশ কর্মীরা দুর্নীতিগ্রস্থ। এরা মূলত দলের হাই কমান্ড থেকেই দুর্নীতির প্রাথমিক পাঠ গ্রহণ করেছে। গতকাল মঙ্গলবার বিকেলে পুরানা পল্টনস্থ কার্যালয়ে অনুষ্ঠিত ইসলামী আন্দোলনের মজলিসে আমেলার এক জরুরী সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
দলের মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী , ডা. মুখতার হোসাইন, অধ্যাপক মাহবুবুর রহমান, মাওলানা গাজী আতাউর রহমান, আমিনুল ইসলাম, মাওলানা ইমতিয়াজ আলম, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, কেএম আতিকুর রহমান।
পীর সাহেব চরমোনাই বলেন, দেশের প্রত্যেকটি সেক্টরে দুর্নীতি মহড়া চলছে। ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীদের দুর্নীতিসমূহ মিডিয়ার মাধ্যমে দেশবাসির কাছে ফুটে উঠেছে। সরকারও দুর্নীতির কারণে বিব্রত অবস্থায় আছে। তিনি বলেন, দুর্নীতির মহাসাগর থেকে দেশ কে বাঁচাতে ইসলামী শাসনের বিকল্প নেই।
অধ্যাপক হেমায়েত উদ্দিনের সুস্থতা কামনায় দোয়া
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর যুগ্ম মহাসচিব অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিনের আশু রোগমুক্তি কামনা করে সংগঠনের তেজগাঁও থানা শাখার উদ্যোগে গতকাল বিকেলে রাজধানীর কাওরান বাজার আম্বরশাহ শাহী মসজিদে এক দোয়ার আয়োজন করা হয়। থানা সভাপতি আলহাজ্ব আবুল কাশেমের সভাপতিত্বে এবং সেক্রেটারী মুহাম্মদ ইলিয়াস হোসাইনের পরিচালনায় অনুষ্ঠিত দোয়া পূর্ব আলোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের ঢাকা মহানগর উত্তর প্রচার ও প্রকাশনা সম্পাদক মুফতী মাসউদুর রহমান চাঁদপুরী।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Md Mufazzal ২০ সেপ্টেম্বর, ২০১৯, ৫:১৬ পিএম says : 0
nice
Total Reply(0)
Md Mufazzal ২০ সেপ্টেম্বর, ২০১৯, ৫:১৬ পিএম says : 0
nice
Total Reply(0)
Dr.Harun Ur Rashid ২৯ অক্টোবর, ২০১৯, ১২:৩১ পিএম says : 0
Durnitir mohasagore desh ar ami asi sagore.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন