ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

আপত্তিকর ভিডিওতে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ১২:১৭ এএম

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স¤প্রতি ছড়িয়ে পড়া একটি আপত্তিকর ভিডিও নিয়ে ভক্তদের বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানিয়েছেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। গতকাল থেকে অনলাইনে ভাইরাল হয় ৩৪ সেকেন্ডের ওই ভিডিও। যেটা অভিনেত্রী মেহজাবিনের নামে ছড়ানো হয়েছে। মূলত ভিডিওটি কোনো একটি সাইটের। কিন্তু ভুয়া এই ভিডিও নিয়ে বিব্রত মেহজাবিন ও তার পরিবার। আর সেই ভিডিও নিয়েই মুখ খুলেছেন এ অভিনেত্রী।
গত সোমবার রাত সাড়ে ১০টায় নিজের ভেরিফাইড আইডি থেকে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি। সেখানে মেহজাবিন লিখেন, আজকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে এবং এ নিয়ে কিছু অসাধু লোক বিভ্রান্তির সৃষ্টি করছে। আমার সকল ভক্ত এবং সমর্থকদের কাছে আমার অনুরোধ, মিথ্যা খবর কিংবা ভিডিওতে বিশ্বাস করবেন না। আমি ইতোমধ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাইবার ক্রাইম ডিপার্টমেন্টের সঙ্গে কথা বলেছি। যারা এসব বিভ্রান্তিকর তথ্য বা ভিডিও ছড়াচ্ছে বা ছড়াতে সাহায্য করছেন, তাদের বিরুদ্ধে তারা (পুলিশ) যথাযথ ব্যবস্থা নেবে।
গতকাল দুপুরে মেহজাবীন চৌধুরী সাংবাদিকদের বলেন, পুরো ব্যাপারটি ছিল একটা গুজব। সোমবার বিকেলে প্রথম তা জানতে পারি।
এরপর সন্ধ্যায় ভিডিওটি দেখেছি। বুঝতে পেরেছি, কেউ গুজব ছড়াচ্ছে। আমি এরই মধ্যে পুলিশের সাইবার ক্রাইম বিভাগকে জানিয়েছি। যারা এই বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছেন বা ছড়াতে সাহায্য করছেন, তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেয়ার জন্য সাইবার ক্রাইম বিভাগের কর্মকর্তাদের অনুরোধ করেছি।
ঢাকা মহানগর পুলিশের একজন কর্মকর্তা জানান, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স¤প্রতি ছড়িয়ে পড়া একটি আপত্তিকর ভিডিও নিয়ে জনপ্রিয় মডেল-অভিনেত্রী মেহজাবিন চৌধুরী ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাইবার ক্রাইম ডিপার্টমেন্টের কর্মকর্তাদের সাথে কথা বলেছেন। বিষয়টি গুরুত্বের সাথে খতিয়ে দেখা হচ্ছে। জড়িতদের শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে ওই কর্মকর্তা মন্তব্য করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন