ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

‘সিনিয়র সচিব পাওয়া ইসির বড় অর্জন’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

নির্বাচন কমিশন (ইসি) সচিব মো. আলমগীর সিনিয়র সচিব হওয়ায় প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা বলেছেন, প্রথমবারের মতো সরকারের একজন সিনিয়র সচিব পাওয়া নিঃসন্দেহে একটি বড় অর্জন।
গতকাল মঙ্গলবার নির্বাচন ভবনে ইসি সচিবকে অভিনন্দন জ্ঞাপন অনুষ্ঠানে সিইসি এ কথা বলেন। মো. আলমগীরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, নির্বাচন কমিশন সচিবালয়ের জন্য প্রথমবারের মতো সরকারের একজন সিনিয়র সচিব পাওয়া আমাদের একটি বড় অর্জন। সততা, আন্তরিকতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করলে মানুষ যে তার ফল পায়, এর বড় উদাহরণ হলো মো. আলমগীর।
অনুষ্ঠানে নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী মো. আলমগীরের সাদামাটা জীবন প্রণালী ও কর্তব্যনিষ্ঠার প্রশংসা করেন। এ সময় নির্বাচন কমিশনের অতিরিক্ত সচিব মো. মোখলেছুর রহমানসহ ইসির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এর আগে গত সোমবার ইসি সচিব মো. আলমগীরকে সিনিয়র সচিব করে প্রজ্ঞাপন জারি করেন। আলমগীর গত ১০ জুন সচিব হিসেবে ইসি সচিবালয়ে যোগ দেন। ইতিপূর্বে তিনি শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সচিব হিসেবে কর্মরত ছিলেন। তার আগে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরে ডিজি ছিলেন। আলমগীর ১৯৮৬ সালে বিসিএস (প্রশাসন) ক্যাডারে চাকরি জীবন শুরু করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন