ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ১:৫৫ পিএম

মাদারীপুর সদর উপজেলার খাগদী এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও একজন আহত হয়েছেন। আজ বুধবার সকাল ১১টার দিকে মাদারীপুর-শরীয়তপুর সড়কের খাগদী এলাকায় এই দুঘর্টনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে কালকিনি উপজেলার ভূরঘাটা থেকে তিন ব্যক্তি মোটরসাইকেলযোগে মাদারীপুরে আসছিলেন। এসময় খাগদী এলাকায় আসলে অপরদিন থেকে আসা আরেকটি মটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের তিনজনই গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসে। এসময় কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত বলে ঘোষণা করেন। অপরজনকে হাসপাতালে ভর্তি করা হয়।

নিহতদের মধ্যে একজন হলেন- কালকিনি উপজেলার ভূরঘাটা এলাকার মনছুর সর্দারের ছেলে ফজলুল হক সর্দার (৩০), অপরজনের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। আহত ব্যক্তি হলেন বরিশালের গৌনদীর উপজেলার খাঞ্জাপুর এলাকার মহুর আলী সর্দারের মেয়ে লিপি আক্তার (১৮)। এ ঘটনায় মাদারীপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা জানান, ‘পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। যদি নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে, অপরজনের পরিচয় সনাক্ত করা যায়নি। যদি আইনগত ব্যবস্থা নিতে হয়, তাহলে পুলিশ সহযোগিতা করবে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন