ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

মোদির জন্মদিনের শুভেচ্ছায় ‘ফাদার অব আওয়ার কান্ট্রি’ বলায় ভারতে ব্যাপক বিতর্ক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ২:২১ পিএম

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৬৯তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে সমালোচনার মুখে পড়েছেন দেশটির মহারাষ্ট্র প্রদেশের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফাদনবিসের স্ত্রী আমরুতা ফাদনবিস। মঙ্গলবার টুইটারে শুভেচ্ছা জানাতে গিয়ে আমরুতা ভারতের এই প্রধানমন্ত্রীকে ‘ফাদার অব আওয়ার কান্ট্রি’ বলে সম্বোধন করেন। তার এই টুইট ঘিরেই শুরু হয়েছে তুমুল সমালোচনা।

টুইটারে দেয়া এক টুইটে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর স্ত্রী আমরুতা বলেন, আমাদের দেশের পিতা নরেন্দ্র মোদিকে জন্মদিনের অনেক শুভেচ্ছা; যিনি সমাজের উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করতে আমাদের প্রেরণা জোগান।

নরেন্দ্র মোদিকে দেশের পিতা বলে টুইট করায় সামাজিক যোগাযোগমাধ্যমে মুখ্যমন্ত্রীর স্ত্রীর ব্যাপক সমালোচনা হচ্ছে। অনেকেই তাকে স্মরণ করিয়ে দিয়েছেন, ভারতের জাতির জনক মহাত্মা গান্ধীর কথা।

টুইটারে একজন তার কাছে জানতে চেয়েছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কীভাবে এবং কখন আমাদের দেশের পিতা হলেন? অতীতের যেকোনো সময়ের চেয়ে বেকারত্ব এখন রেকর্ড পরিমাণে বেড়েছে, অর্থনীতির চাকা নিম্নমুখী। এমন অবস্থায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সমাজের উন্নয়নের জন্য কী করেছেন?

টুইটারে মোদিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে করা টুইটের সঙ্গে আমরুতা তার নিজের গাওয়া একটি গানের ভিডিও জুড়ে দিয়েছেন। এতে লাইক পড়েছে প্রায় ৫ হাজার ২০০, রিটুইট করেছেন প্রায় ৮৮৫ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Jahangir ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ১০:১৪ পিএম says : 0
She wants her publicity. She is successful on her publicity. Modi is father of Hindu shango BJP who wants to break social unity by the creation of Hindu Muslim difference. Using religion sense he wants to break unity's of people and they take its advantage.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন