ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

আমার স্বামী বঙ্গবন্ধু ও জেল হত্যা মামলায় জড়িত ছিলেন না- রীটা রহমান

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ৩:৩৮ পিএম

রংপুর-৩ (সদর) আসনে বিএনপি প্রার্থী রিটা রহমান জানিয়েছেন, তার স্বামী মেজর মোহাম্মদ খায়রুজ্জামান বঙ্গবন্ধু হত্যা ও জেলহত্যা মামলায় জড়িত ছিলেন না। একটি মহল উদ্দেশ্য প্রণোদিত হয়ে আমার স্বামীকে বঙ্গবন্ধু ও জেলহত্যা মামলার আসামি বলে প্রচার করছেন। এটি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।
তিনি আজ বুধবার দুপুরে রংপুর মহানগরীর শিমুলবাগ কমিউনিটি সেন্টারে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ কথা জানান।

রিটা রহমান বলেন, আমাকে নির্বাচনে ঘায়েল করতে একটি মহল উদ্দেশ্য প্রণোদিত হয়ে এই ভিত্তিহীন অপপ্রচার চালাচ্ছে। ১৯৭৫ সালের ১৫ আগস্ট আমার স্বামী ভারতে ট্রেনিংয়ে ছিলেন। এ কারণে তিনি বঙ্গবন্ধু হত্যা মামলার চার্জশিটে ছিলেন না। এই রেকর্ড বঙ্গবন্ধুর হত্যা মামলার ফাইল খুললেই পাওয়া যাবে।

বিএনপি প্রার্থী রিটা রহমান বলেন, 'মেজর খায়রুজ্জামান আসামি না হলেও ১৯৯৬ সালের ১৩ আগস্ট তাকে গ্রেফতার করা হয়েছিল। তাকে জেল হত্যা মামলায় আসামি করা হয়। ২০০২ সালে খায়রুজ্জামান সহ পাঁচ জনকে বেকসুর খালাস প্রদান করা হয়। তারপরও আমার স্বামী ও পরিবারকে ঘিরে মিথ্যাচার করা হচ্ছে। এটা হলুদ সাংবাদিকতা। তিনি এসব মিথ্যা অপপ্রচার বন্ধে স্থানীয় সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন এবং এসব মিথ্যাচার বন্ধ করা না হলে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করার হুমকি দেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি সামসুজ্জামান সামু, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক লিটন পারভেজ, জেলা যুবদলের সাধারণ শামসুল হক ঝন্টু, যুগ্ম সম্পাদক শাহ্ জিল­ুর রহমান, মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক জহির আলম নয়ন, রংপুর সরকারি কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি রবিউল ইসলাম রবি প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন