ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

পীরগাছায় উদ্ধার হওয়া প্রতিবন্ধী শিশুর পরিচয় মেলেনি

পীরগাছা (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ৪:০০ পিএম

রংপুরের পীরগাছায় বিয়ে বাড়ি থেকে উদ্ধার হওয়া শিশুটির পরিচয় এখনও মেলেনি। গত শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার কান্দি ইউনিয়নের পাঠক শিকড় গ্রাম ( এগারো ঘড়িয়া পাড়া) থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। শিশুটি বর্তমানে ওই গ্রামের ফারুক হোসেনের তত্ত্বাবধানে রয়েছে।

জানা যায়, উপজেলার কান্দি ইউনিয়নের পাঠক শিকড় গ্রামে ( এগারো ঘড়িয়া পাড়া) গত শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় শামছুল মিয়ার মেয়ের বিয়ে সম্পন্ন হয়। পরে বরযাত্রীসহ অন্যান্য আত্নীয়-স্বজনেরা চলে গেলে রাত ১২টার দিকে এক শিশুকে বিয়ের প্যান্ডেলে শুয়ে থাকতে দেখা যায়। পরে শামছুলের পরিবারের লোকজন শিশুটিকে উদ্ধার করে। এসময় শিশুটি তার নিজের নাম আশিক(১১) বলে জানালেও বাড়ির ঠিকানা বলতে পারেনি। এমনকি পিতা-মাতাসহ পরিবারের কোন সদস্যের নাম সে বলতে পারেনা। আশিক একজন মানষিক প্রতিবন্ধী। বর্তমানে আশিক শামছুলের ছোট ভাই ফারুক হোসেনের তত্ত্বাবধানে রয়েছে।

শামছুল মিয়া জানান, ছেলেটি গত ৬ দিন থেকে আমার ছোট ভাই দেখাশুনা করছে। সে একজন মানষিক প্রতিবন্ধী। তার পরিচয় উদ্ধারের জন্য বিষয়টি পীরগাছা থানায় অবগত করা হয়েছে।

পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, উদ্ধার হওয়া শিশুটির পরিচয় জানার চেষ্টা চলছে। পরিচয় পাওয়া গেলে পরিবারের নিকট ফিরিয়ে দেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন