বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোনায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যাওয়ায় ৩০ যাত্রী আহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ৫:৪২ পিএম

নেত্রকোনা-মদন সড়কের আটপাড়া উপজেলার অভয়পাশা বাজারের সন্নিকটে শ্রীপুর নামক স্থানে বুধবার সকাল সাড়ে ৯টার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে কমপক্ষে ৩০ জন যাত্রী আহত হয়েছে।

বাসযাত্রী ও পুলিশ সূত্রে জানা যায়, নেত্রকোনা জেলার মদন উপজেলা সদরের বাসস্ট্যান্ড এলাকা থেকে শাহ্ জালাল নামে একটি বাস (ঢাকা মেট্রো-ব ১৪-১৫৬৭) সকাল ৯টার সময় যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। বাসটি আটপাড়া উপজেলার অভয়পাশা বাজারের সন্নিকটে শ্রীপুর নামক স্থানে পৌঁছা মাত্রই চালক বাসটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় বাসটি উল্টে রাস্তার পাশে পড়ে যায়। এতে বাসের ভেতর থাকা কমপক্ষে ৩০জন যাত্রী আহত হয়। খবর পেয়ে নেত্রকোনা ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকজনের সহায়তায় আহত যাত্রীদের বের করে দ্রুত নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে। গুরুতর আহত মদন উপজেলার চাঁনগাঁও গ্রামের জানু মিয়ার মেয়ে জোৎস্না আক্তার (২০) ও বাড়ি ভাদেরা গ্রামের মাহফুজুর রহমানের মেয়ে নাদিয়া আক্তার (১৮) নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বাকীদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর ছেড়ে দেয়া হয়েছে।

নেত্রকোনা ফায়ার স্টেশন অফিসার আশেক আল মারুফ জানান, বাসউল্টে কমপক্ষে ২৫ জনের মতো যাত্রী আহত হয়েছে। তবে কেউ নিহত হয়নি।

আটপাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আলী হোসেন জানান, ঘটনার পরপরই বাসের চালক ও হেলপার পালিয়ে যায়। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন