ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানা এলাকা হতে ৯৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ মাদক ব্যবসায়ী আটক

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ৬:৩৮ পিএম

বর্তমানে আমাদের দেশের যুব সমাজের অধঃপতনের অন্যতম প্রধান কারণ মাদকাসক্তি। দেশের যুবসমাজের একটি বড় অংশ আশংকাজনকভাবে মাদক হিসেবে ব্যবহৃত গাঁজা, ইয়াবা ট্যাবলেট, ফেন্সিডিল, হেরোইনসহ বিভিন্ন মাদকদ্রব্যের প্রতি আসক্ত হয়ে পড়ছে। মাদকের টাকা জোগাড় করার জন্য মাদকাসক্ত যুব সমাজ বিভিন্ন ধরনের অনৈতিক কার্যকলাপ, অবৈধ অস্ত্রের ব্যবহার, ছিনতাইসহ বিভিন্ন অবৈধ কর্মকাণ্ডে জড়িয়ে পড়ছে। “বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে র‌্যাব যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশব্যাপী বিভিন্ন মাদক ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানাধীন গোয়ালন্দ রেল স্টেশন এলাকায় দীর্ঘদিন যাবৎ কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। এ প্রেক্ষিতে ১৮/০৯/২০১৯ ইং তারিখ বিকালে গোপন উৎস থেকে রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানাধীন গোয়ালন্দ রেল স্টেশনের পশ্চিম পাশে দৌলতদিয়া সামসু মাষ্টারের পাড়াস্থ দয়াল শেখের বসত বাড়ির উঠানে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় হবে বলে সংবাদ পাওয়া গেলে উক্ত সংবাদের সত্যতা যাচাই এর জন্য ফরিদপুর র‌্যাব ক্যাম্প গোয়েন্দা তৎপরতা অব্যহত রাখে এবং সংবাদের সত্যতা পায়। এ প্রেক্ষিতে ১৮/০৯/২০১৯ ইং তারিখ বিকালে সিপিসি-২, ফরিদপুর র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানাধীন গোয়ালন্দ রেল স্টেশনের পশ্চিম পাশে দৌলতদিয়া সামসু মাষ্টারের পাড়াস্থ দয়াল শেখের বসত বাড়ির উঠান হতে মাদক ব্যবসায়ী আসামী ১। মোঃ রবিন শেখ(২০), পিতা- মৃত বাচ্চু শেখ, সাং- দৌলতদিয়া সামসু মাষ্টারের পাড়া, থানা- গোয়ালন্দ, জেলা- রাজবাড়ীকে আটক করে। এ সময় আসামীর হেফাজত থেকে সর্বমোট ৯৫ (পঁচানব্বই) পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২টি সীমকার্ডসহ ০১টি মোবাইল সেট উদ্ধার করা হয়। ধৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ অবৈধ মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট নিজ হেফাজতে রেখে রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানা সহ রাজবাড়ী জেলার বিভিন্ন এলাকায় পাইকারী ও খুচরা বিক্রিয় করে থাকে।

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট ও আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানায় হস্তান্ত করে আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটা মামলা প্রক্রিয়াধীন আছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন