রোববার, ২১ এপ্রিল ২০২৪, ০৮ বৈশাখ ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় নসিমন উল্টে ৫ নারী শ্রমিকের মৃত্যু

প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় নসিমন উল্টে ৫ নারী শ্রমিকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অন্তত ৩ জন। সোমবার সকাল সাড়ে ছয়টার দিকে কুষ্টিয়া ঝিনাইদহ মহাসড়কের ভাদালিয়া এলাকায় আনসার ক্যাম্পের সন্নিকটে এ ঘটনা ঘটে। দুর্ঘটনার শিকার সবাই কুষ্টিয়া ব্রিটিশ আমেরিকান ট্যোবাকো বাংলাদেশের (বিএটিবি) নারী শ্রমিক।
নিহতরা হলেন-ইসলামী বিশ্ববিদ্যালয় থানার মধুপুর গ্রামের সখি বেগম (৪০), একই থানার লক্ষ্মীপুর গ্রামের কোমেলা খাতুন (৬৫), রাবেয়া খাতুন (৭০), সজিরন খাতুন (৬০) আমেনা খাতুন (৬০)।
কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাবুদ্দিন চৌধুরী জানান, সকালে ইবি থানার এলাকার মধুপুর, বিত্তিপাড়া ও লক্ষীপুর থেকে নারী শ্রমিকরা ভাদালিয়ায় অবস্থিত (ব্রিটিশ আ্যামেরিকান টোব্যাকো) বিএটিবি’র কারখানায় তামাক প্রক্রিয়াজাতকরণ কাজে আসার জন্য নসিমনে রওয়ানা হয়। ভাদালিয়া কারখানা সামনে পৌছালে নসিমনটি সড়কের পাশে থামলে শ্রমিকরা নামার প্রস্তুতি নিচ্ছিল। এসময় পিছন দিক থেকে একটি ট্রাক গতি নিয়ন্ত্রণ করতে না পেরে ধাক্কা দিলে নসিমন উল্টে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। স্থানীয়রা আহত অবস্থায় ৭ জনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়। হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় অপর চার নারীর মৃত্যু হয়। এদের মধ্যে বুড়ি (৫৫), জোসনা (৫০) ও সুরজান (৫০) এর অবস্থা আশংকাজনক। এ ঘটনায় ট্রাক চালক ও তার সহকারী পালিয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করেছে পুলিশ।
শিবালয়ে নিহত ১ আহত ৫
মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : ঢাকা-আরিচা মহাসড়কে মানিকগঞ্জের শিবালয় উপজেলার মহাদেবপুর এলাকায় মাইক্রোবাস দূর্ঘটনায় রব মাতব্বর (৪৮) নামে একজন নিহত ও অপর ৫জন আহত হয়েছে। হতাহতরা সকলেই একই পরিবারের সদস্য এবং এদের বাড়ি ফরিদপুর জেলার বোয়ালমারি উপজেলার কমলেশরদী গ্রামে। জানা যায় নিহতের ছেলে সুমন হোসেনকে বিদেশে যাওয়ার জন্য ঢাকার বিমানবন্দরে বিদায় দিয়ে স্বজনরা বাড়ি ফিরছিলেন। মানিকগঞ্জের মহাদেবপুর এলাকায় পৌঁছিলে দুর্ঘটনাটি ঘটে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন