ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

মহানগর

সাপের মাথায় কষ্টিপাথর ছুয়ে খেলা শুরু করতেন জুয়াড়িরা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ১২:৩১ পিএম

রাজধানীর বনানী এলাকায় আহম্মেদ টাওয়ারের গোল্ডেন ঢাকা বাংলাদেশ ক্যাসিনো, ফকিরাপুলের ইয়ংমেন্স ক্লাব, ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবসহ বেশ কয়েকটি ক্যাসিনোতে বুধবার অভিযান চালায় র‌্যাব। এসব ক্যাসিনোতে সিলগালা করা হয়। এ অভিযানে বেরিয়ে আসে নানা চাঞ্চল্যকর তথ্য।

এ ছাড়া অন্যান্য ক্যাসিনোর চেয়ে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রের ক্যাসিনোটা একটু ব্যতিক্রম বলেই জানিয়েছেন র‍্যাবের একজন কর্মকর্তা। তার মতে, এটা দেখলে মনে হয় যেন কোনও আধ্যাত্মিক ব্যক্তি ক্যাসিনো চালান। কেমন যেন গা ছমছম পরিবেশ। দরজায় লেখা রয়েছে ‘রে‌স্ট্রি‌কটেড এরিয়া’ (সংরক্ষিত এলাকা)। ভেতরে উঁকি মারতেই দেখা গেল, এক কোনায় এক টুকরা সাপের মাথা ও কষ্টিপাথর।

র‌্যাবের এক কর্মকর্তা জানালেন, প্রতিদিন আয়োজন করে সাপের মাথায় কষ্টিপাথর ছুঁয়েই জুয়া খেলা শুরু হতো ব‌লে এক জুয়াড়ি জানিয়েছেন! জুয়াড়িদের আকৃষ্ট কর‌তে ও হার‌-জিত নির্ধারণে নাকি এসব কাজে দেয় ব‌লে তিনি জানিয়েছেন।

একটু সামনে এগিয়ে যে‌তেই একটি ভিআইপি কক্ষ। কক্ষের ভেতর বড় চেয়ারটিতে বাঘের মাথার ছবির একটি তোয়ালে দেয়া। একটু কাছে যেতেই দেখা গেল তার ওপর হরিণের চামড়ার টুকরো বি‌ছানো।

র‌্যাবের অভিযানের খবর পেয়ে অনেকেই পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন। কিন্তু বেরসিক র‌্যাব সদস্যরা ক্লাবের আশপাশে তন্নতন্ন করে খুঁজে তাদের আটক করেন।

রাত ১১টার দিকে সরেজমিনে দেখা গেছে, র‌্যাব সদস্যরা ক্লাবে অভিযানকালে স্টাফসহ কয়েক ডজন মানুষকে আটক করেন। তারা সবাই ক্ষমা চেয়ে ছেড়ে দিতে অনুরোধ জানাচ্ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
কামরুল ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ২:১৭ পিএম says : 0
লুটেরা খুনিদেরকে প্রধানমন্ত্রী লাল বার্তা দিয়েছেন ১৭ কোটি মানুষের কল্যানের জন্য! চমৎকার পারফরমেন্স! ধন্যবাদ !!
Total Reply(0)
কুদ্দুস ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ৭:২১ পিএম says : 0
খুব ভালো উদ্যোগ!
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন