ঢাকা, সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭, ১৪ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

বিএনপি নেতা সামসুজ্জামান দুদুর বক্তব্যের প্রতিবাদে নেত্রকোনায় জেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

দুদুর কুশপুত্তলিকা দাহ

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ১:৪০ পিএম

সম্প্রতি একটি বেসরকারী টেলিভিশন টক-শো’তে বিএনপি নেতা শামসুজ্জামান দুদু আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে পরোক্ষভাবে প্রাণনাশের হুমকি দেয়ার প্রতিবাদে ছাত্রলীগ বুধবার রাতে নেত্রকোনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে।
নেত্রকোণা জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক ত্রাণ ও দূর্যোগ বিষয়ক উপ সম্পাদক সোবায়েল আহম্মেদ খানের নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা বুধবার রাত ৮টার দিকে পুরাতন জেলখানার সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের করে জেলা শহরের ছোট বাজার, তেরী বাজার, বড় বাজার প্রদক্ষিণ করে স্থানীয় শহীদ মিনারের সামনে প্রতিবাদ সমাবেশ করে।
সমাবেশে সামসুজ্জামান দুদু’র অরাজনৈতিক ও অশালীন বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন নেত্রকোণা জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক ত্রাণ ও দূর্যোগ বিষয়ক উপ সম্পাদক সোবায়েল আহম্মেদ খান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদী হাসান মুন্না, ছাত্রলীগ সদস্য সাইফুল ইসলাম শুভ্র, মোঃ করীম, মোঃ ইব্রাহীম, ওবায়দুল হক মুন্না, শেখ মোহাম্মদ পিয়াসসহ অন্যান্য নেতৃবৃন্দ। পরে ক্ষুব্ধ নেতৃবৃন্দ দুদুর কুশপুত্তলিকা দাহ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন