ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

মহানগর

সিঙ্গাপুরে পালাতে চেয়েছিলেন খালেদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ২:২৯ পিএম

রাজধানীর ফকিরাপুলে অবৈধ ক্যাসিনো চালানোর অভিযোগে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের (র‌্যাব) হাতে আটক হয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া। সূত্র জানায়, একাধিক পলাতক শীর্ষ সন্ত্রাসীর সঙ্গে সুসম্পর্ক রেখে ‘আন্ডারওয়ার্ল্ডে’ দাপট তৈরি করে চলা খালেদ দেশ ছাড়ার পরিকল্পনা করেছিলেন। সিঙ্গাপুরে গিয়ে গা ঢাকা দেওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত আটক হয়ে যাওয়ার ভয়ে তিনি বিমানবন্দর থেকে ফিরে এসেছিলেন।

গতকাল বুধবার সন্ধ্যায় র‌্যাবের হাতে আটক হন খালেদ। এর আগে তার পরিচালিত ফকিরাপুলের ইয়ং মেনস ক্লাবে অভিযান চালিয়ে ১৪২ জনকে আটক করেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত, জব্দ করা হয় বিপুল পরিমাণ মদসহ নেশাজাতীয় দ্রব্য, জুয়া খেলায় ব্যবহৃত প্রায় ২৫ লাখ টাকা। গোয়েন্দা সূত্র জানায়, এদিন সকালেই সিঙ্গাপুরে যাওয়ার কথা ছিল তার।

গোয়েন্দা সংস্থার একজন কর্মকর্তা বলেন, খালেদ মাহমুদ ভূঁইয়া ও ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটসহ পাঁচ জন সিঙ্গাপুর এয়ারলাইন্সের সকালের একটি ফ্লাইটে দেশ ছাড়তে চেয়েছিলেন। ভোরে তারা সে উদ্দেশ্যে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরেও যান। তবে বিভিন্ন সূত্রে পাওয়া তথ্য থেকে তাদের সন্দেহ হয়, তারা বিমানবন্দরেই আইনশৃঙ্খলা বাহিনীর হাতে ধরা পড়তে পারেন। এ আতঙ্ক থেকে তারা বিমানবন্দর থেকে ফিরে আসেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Abul Mia ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৫১ পিএম says : 1
ভাগ বাটোয়ারাই একমাত্র সমস্যা I সারা দেশে শত শত জুয়া খানা আছে কই তাদের তো একটা লুম্বাও (চুল) ছিড়তে পারে না ....
Total Reply(0)
ash ২০ সেপ্টেম্বর, ২০১৯, ২:০৬ পিএম says : 1
ABSOLUTELY RIGHT ! MUST BE USA TE SHAIR KOM PATHATO !
Total Reply(0)
dr.harun ur rashid ২২ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৫১ পিএম says : 0
satto prokash hobei apni chan ar na chan
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন