ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে শিশুকে খুনের পর লাশ গুমের চেষ্টা চাচা-চাচী গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ৩:৪৩ পিএম

চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলায় এক বছর বয়সী এক শিশুকে গলাটিপে হত্যার পর লাশ গুম করার চেষ্টায় চাচা-চাচীকে গ্রেফতার করেছে পুলিশ। হত্যাকা-ের ছয় ঘণ্টা পর মাটি খুঁড়ে শিশুটির লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানায়, পারিবারিক কলহের জেরে আপন চাচি শিশুটিকে খুন করে মাটিচাপা দেয়। সাতকানিয়া উপজেলার চরতি ইউনিয়নের সুঁইপুরা গ্রাম থেকে বুধবার রাত ১১টায় শিশুটির লাশ উদ্ধার করা হয়। শিশু শামীম সুঁইপুরা গ্রামের দুবাই প্রবাসী মো. মামুনের ছেলে। তার মা রীনা আক্তার গৃহিনী।
সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিউল কবীর জানান, এক বছর আগে দুবাই থেকে মামুন লাখ খানেক টাকা তার ভাই নুরুল আবছারের কাছে পাঠান। ওই টাকা মামুনের স্ত্রী রীনাকে দেওয়ার কথা ছিল। কিন্তু সেই টাকা না দিয়ে আবছার তিনমাস ধরে রীনাকে হয়রানি করতে থাকেন। এনিয়ে দুই ভাইয়ের পরিবারের সদস্যদের মধ্যে প্রায়ই ঝগড়া হচ্ছিল। বুধবার বিকেল সাড়ে ৪টা থেকে ৫টার মধ্যে রীনা তার ছেলেকে শাশুড়ির কাছে রেখে গরুর ঘাস কাটতে যান। এর ফাঁকে শামীমকে নিজের ঘরে গিয়ে আবছারের স্ত্রী মারুফা গলাটিপে খুন করে। পরে শিশুটির লাশ বাড়ির নলকূপ সংলগ্ন মাটিতে চাপা দেন।
ওসি জানান, রীনা ঘাস নিয়ে ফেরার পর ছেলেকে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকেন। জানাজানি হলে প্রতিবেশিরাও খোঁজাখুঁজি শুরু করেন। একপর্যায়ে নলকূপের পাশে নরম মাটি দেখে তাদের সন্দেহ হয়। সেই মাটি খুঁড়ে প্রথমে তার হাত দেখা যায়। পরে লাশ উদ্ধার করেন তারা। খবর পেয়ে পুলিশ মারুফা ও তার স্বামী নুরুল আবছারকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। তাদের বিরুদ্ধে রীনা আক্তার বাদি হয়ে মামলা দায়ের করেছেন বলে ওসি জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন