ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

সাভারে আ.লীগ নেতা হত্যাকারীদের ফাঁসির দাবীতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ৬:৪৯ পিএম

ঢাকার সাভারে পৌর আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আব্দুল মজিদকে গুলি করে হত্যার ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে স্থানীয় নেতাকর্মী।
বৃহস্পতিবার বিকেলে সাভারের ভাগলপুর এলাকায় কেন্দ্রিয় ঈদগাহ মাঠে এ বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সাভার পৌর আওয়ামীলীগের আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে এসময় উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, পৌর মেয়র হাজী আব্দুল গণি, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মানিক মোল্ল্যা, উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিকসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। এছাড়া নিহতের স্বজনরাও এসময় উপস্থিত ছিলেন।
প্রতিবাদ সমাবেশ থেকে নেতৃবৃদ্ধরা অবিলম্বে আব্দুল মজিদের হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে ফাঁসির দাবি জানিয়ে বলেন, হত্যাকারীরা বিএনপির লোক। আমরা আইনের প্রতি শ্রদ্ধাসীল তাই এখনও চুপ করে রয়েছি। আগামী ৭দিনের মধ্যে হত্যাকারীদের গ্রেপ্তারের জন্য প্রশাসনকে আলটিমেটাম দেয়া হয়।
প্রসঙ্গত, পূর্ব শক্রুতার জের ধরে গত শনিবার রাতে সাভার পৌর এলাকার কোর্টবাড়ি মহল্লায়
পৌর আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আব্দুল মজিদকে (৩৫) গুলি করে হত্যা করে দূবৃত্তরা। তখন সহযোগী স্বপন (২৪) গুলিবিদ্ধ হয়।
এঘটনায় পরদিন রোববার নিহতের বাবা আবুল কাশেম বাদী হয়ে সাবেক মেম্বার মিকাইল মোল্লা (৬০), আনোয়ার হোসেনের ছেলে বাবু (২৬), মৃত সামসু বেপারির ছেলে মোক্তার হোসেন (৪০), তার বড় ভাই মনির (৪৫), তুরাব আলীর ছেলে স্বপন (৩৮), বক্তারপুর এলাকার আনোয়ারের ছেলে মনির (২০), স্বপন আলীর ছেলে রিপন (২০), আনোয়ার (৬০) ও সুজাতসহ (৩৮) অজ্ঞাতনামা আরও ৯জনকে আসামী করে মামলা দায়ের করেছেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা সাভার মডেল থানার পরির্দশক (তদন্ত) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, মামলার ৩ নম্বর আসামী মোক্তার হোসেনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামীদেরও গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন