শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শান্তির দূত হয়ে বাংলাদেশে আসছেন নারগিস ফাখরি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ৬:৫৪ পিএম

‘মিউজিক ফর পিস’ অর্থাৎ ‘শান্তির জন্য সংগীত’ স্লোগান নিয়ে দীর্ঘদিন ধরে আন্তর্জাতিক সংগীতায়োজন করছে গান বাংলা টেলিভিশন। তারই ধারবাহিকতায় রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে অনুষ্ঠিত হতে যাচ্ছে এই বিশেষ কনসার্টটি। এতে ‘মিউজিক ফর পিস’ স্লোগানের স্বপক্ষে দাঁড়িয়ে শুভেচ্ছা জানাতে ঢাকা আসছেন বলিউড অভিনেত্রী নারগিস ফাখরি।

আগামী ২১ সেপ্টেম্বর বিশ্ব শান্তি দিবস উপলক্ষে বেসরকারী টেলিভিশন চ্যানেল ‘গান বাংলা’র ব্যাবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস ও চেয়ারম্যান ফারজানা মুন্নির আমন্ত্রণে কনসার্টটির শুভেচ্ছা দূত হয়ে আসছেন তিনি। তথ্যটি গণমাধ্যমে নিশ্চিত করেছে গান বাংলা কর্তৃপক্ষ।

এদিকে ২০১৮ সালে তাপসের একটি গানে মডেল হয়েছিলেন নারগিস ফাখরি। সে সময় ফেইসবুক লাইভে জানিয়েছিলেন হুট করে বাংলাদেশে এসে তিনি চমকে দেবেন সবাইকে। সে কথাই রাখতে চলেছেন নারগিস।

এ আয়োজনে নারগিস ফাখরি’র উপস্থিতি প্রসঙ্গে তাপস বলেন, ‘একসঙ্গে কাজ করতে গিয়ে দারুণ বন্ধুত্ব হয়েছিলো আমাদের। গান বাংলার ‘উইন্ড অব চেঞ্জ’-এর সঙ্গেও পরিচিত হন তিনি। পাশাপাশি ‘মিউজিক ফর পিস’ স্লোগানের মাধ্যমে বিশ্বময় সুরে সুরে শান্তির আহ্বান জানানোর এ প্রক্রিয়ার সঙ্গেও একাত্মতা পোষণ করেন তিনি। সেই টানেই আমাদের আমন্ত্রণে ঢাকায় আসছে নারগিস।’

কনসার্টের পাশাপাশি নারগিস ফাখরি ও ঢাকাই চলচ্চিত্রের তারকাদের উপস্থিতিতে চমকপ্রদ একটি ঘোষণাও দিবেন তাপস। কনসার্টে একসঙ্গে মঞ্চ মাতাবেন কৈলাশ খের, অদিতি সিং শর্মা ও তাপস এন্ড ফ্রেন্ডস।

প্রসঙ্গত, আমেরিকান মডেল ও অভিনেত্রী নারগিস ফাখরি ২০১১ সালের বলিউডি চলচ্চিত্র ‘রকস্টার’ এ অভিনয়ের মাধ্যমে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেন। এছাড়াও ২০১৩ সালে মাদ্রাজ ক্যাফে ও ২০১৪ সালের ‘মে তেরা হিরো’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে দারুণ জনপ্রিয়তা অর্জন করেন। এছাড়াও তার উল্লেখযোগ্য চলচ্চিত্র স্পাই, আজাহার ও হাউজফুল থ্রি। স্বল্পসময়ের ক্যারিয়ারে অভিনয়ের জন্য তিনি ইতোমধ্যেই আইএফা পুরস্কার, ফিল্মফেয়ার পুরস্কার, জি সিনে পুরস্কার, জি সিনে পুরস্কারসহ এমটিভি মুভি অ্যাওয়ার্ডস অর্জন করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন