শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দুর্নীতিমুক্ত সমাজ প্রতিষ্ঠায় আদর্শিক পরিবর্তন প্রয়োজন

পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, সন্ত্রাস দুর্নীতিমুক্ত সমাজ প্রতিষ্ঠার জন্য আদর্শিক পরিবর্তন প্রয়োজন। দেশ আজ নানামুখী সঙ্কটে নিপতিত। এ সঙ্কট থেকে উত্তরণ করতে না পারলে দেশ আরো ভয়াবহ পরিস্থিতির দিকে ধাবিত হবে।
গতকাল বিকেলে পুরানা পল্টনস্থ ইসলামী আন্দোলনের কার্যালয়ে দলীয় নেতা-কর্মী ও শিল্পপতিদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন। এ সময় দলের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী, ডা. মুখতার হোসাইন, মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ, অধ্যাপক মাহবুবুর রহমান, মাওলানা গাজী আতাউর রহমান, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম উপস্থিত ছিলেন।
পীর সাহেব বলেন, পার্থিব লোভ-লালসার উর্ধ্বে থেকে একমাত্র আল্লাহর দ্বীন বাস্তবায়নের লক্ষ্যে সকলকে একযোগে কাজ করতে হবে। এ জন্য গতানুগতিক রাজনীতি পরিহার করতে হবে।
তিনি বলেন, সৎ কাজের আদেশ এবং অন্যায় অসত্য, দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ মুখর হতে হবে। অন্যথায় প্রকৃত ঈমানদার হওয়া যাবে না।
প্রশিক্ষণ কর্মশালা আজ : ইসলামী আন্দোলন বাংলাদেশের উদ্যোগে জেলা সভাপতি ও সেক্রেটারীদের প্রশিক্ষণ কর্মশালা আজ শুক্রবার সকাল ৯টায় পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে অনুষ্ঠিত হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন